This Article is From May 28, 2020

অজয় দেবগণ শুরু করলেন ‘মিশন ধারাভি’, করবেন ৭০০ পরিবারকে সাহায্য

সোনু সুদ পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাতে সাহায্য করছেন। এবার অজয় দেবগণও (Ajay Devgn) এগিয়ে গেলেন ধারাভিকে সাহায্য করতে।

অজয় দেবগণ শুরু করলেন ‘মিশন ধারাভি’, করবেন ৭০০ পরিবারকে সাহায্য

অজয় দেবগণ (Ajay Devgn) শুরু করলেন মিশন ধারাভি (Mission Dharavi)।

হাইলাইটস

  • ‘মিশন ধারাভি’ শুরু করলেন অজয় দেবগণ
  • করোনা আক্রান্তদের জন্য সাহায্যের হাত বাড়ালেন রুপোলি পর্দার নায়ক
  • সকলের কাছে সাহায্যের আবেদন করেছেন তিনি
নয়াদিল্লি:

বহু বলিউড তারকাই করোনা ভাইরাসের (Coronavirus) সঙ্কটে অভাবী মানুষের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। সোনু সুদ পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাতে সাহায্য করছেন। এবার অজয় দেবগণও (Ajay Devgn) এগিয়ে গেলেন ধারাভিকে সাহায্য করতে। এই মুহূর্তে মুম্বইয়ের (Mumbai) করোনা সংক্রমণের কেন্দ্রে রয়েছে ধারাভি বস্তি এলাকা। অজয় দেবগণ টুইট করে জানিয়েছেন, তিনি ধারাভির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

অন্নদাতা সলমন খান, ঈদে ৫,০০০ পরিবারের পাশে দাঁড়ালেন অভিনেতা

অজয় দেবগণ টুইট করে লেখেন, ‘‘ধারাভি কোভিড-১৯ মহামারীর মূল কেন্দ্র হয়ে উঠেছে। এমসিজিএমের সহায়তায় অনেক লোক এবং স্বেচ্ছাসেবী সংস্থা এখানে কাজ করছে এবং অভাবী লোকদের রেশন এবং হাইজিন কিট সরবরাহ করছে। আমরাও এডিএফএফের মাধ্যমে ৭০০ পরিবারকে সহায়তা করছি। আপনাদের কাছেও অনুদানের জন্য আর্জি জানাচ্ছি।''

"স্বপ্নের মৃত্যু হওয়া সবচেয়ে খারাপ", আত্মহত্যার আগে লিখলেন 'ক্রাইম পেট্রোল' খ্যাত অভিনেত্রী

করোনা সংক্রমণে দেশের মধ্যে সবচেয়ে ক্ষতিগ্রস্ত শহর মুম্বই। ধারাভিতেও ক্রমেই বাড়ছে করোনা সংক্রমিতের সংখ্যা। এর পরিপ্রেক্ষিতে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা ও বলিউড অভিনেতারা এগিয়ে এসেছেন সাহায্যের জন্য। এবার সেই তালিকায় নতুন নাম অজয় দেবগণ। জনপ্রিয় নায়কও এবার সকলের কাছে সাহায্যের আবেদন করেছেন। 

.