Read in English हिंदी में पढ़ें
This Article is From Sep 18, 2018

Ajay Maken resigns: দিল্লির প্রদেশ কংগ্রেসের বরিষ্ঠ অধ্যক্ষ অজয় মাকন পদত্যাগ করলেন

Ajay Maken resigns:2015 সালে অরবিন্দর সিংহ লাভবির স্থানে অজয় মাকনকে বসানো হয়েছিল। তাঁকে দিল্লির অধ্যক্ষ হিসাবে নির্বাচিত করা হয়েছিল

Advertisement
অল ইন্ডিয়া

Ajay Maken resigns: পদত্যাগ করলেন কংগ্রেসের অধ্যক্ষ অজয় মাকন

নিউ দিল্লি :

দিল্লি প্রদেশ কংগ্রেসের অধ্যক্ষ পদ থেকে পদত্যাগ করলেন দলের বরিষ্ঠ নেতা অজয় মাকন (Ajay Maken)। তিনি রাষ্ট্রীয় অধ্যক্ষ রাহুল গান্ধীর (Rahul Gandhi) কাছে নিজের পদত্যাগ পত্র পাঠিয়ে দিয়েছেন।  যদিও তাঁর এই পদত্যাগ পত্র এখনও মঞ্জুর করা হয়নি।

জানা যাচ্ছে, তিনি পদত্যাগ পত্র প্রেরণ করার পরেই নিজের চিকিৎসার উদ্দেশ্যে বিদেশের পথে রওনা দিয়েছেন। পার্টির তরফ থেকেই এই কথাটি জানা গেছে। যদিও পার্টির বরিষ্ঠ নেতারা এখনও এই বিষয়ে তাদের মুখ বন্ধ রেখেছেন। তাদের কাছ থেকে কোনো রকম বয়ান পাওয়া যায়নি।   

 
পার্টি সূত্র থেকে প্রাপ্ত খবর অনুসারে অজয় মাকন ১৩ ই সেপ্টেম্বর রাষ্ট্রীয় অধ্যক্ষ রাহুল গান্ধী এবং দিল্লির ভারপ্রাপ্ত পিসি চাকোকে নিজের (Ajay Maken) পদত্যাগ পত্র পাঠিয়ে দিয়েছিলেন। কিন্তু সূত্র অনুসারে  তাঁর পদত্যাগ পত্র এখনও স্বীকার করা হয়নি।

জানা যাচ্ছে এখন পার্টির তরফ থেকে আল্প্ বয়সী কাউকে এই পদে বসানোর জন্য বিচার বিবেচনা করা হচ্ছে।  এর আগে নগর নিগমের নির্বাচনের সময় যখন কংগ্রেস পার্টি হেরে গেছিল তখন অজয় মাকন (Ajay Maken) পদত্যাগ করেছিলেন।  

Advertisement

কিন্তু সেই সময় তাঁর পদত্যাগ স্বীকার করা হয়নি।  2015 সালে অরবিন্দর সিংহ লাভবির স্থানে অজয় মাকনকে বসানো হয়েছিল। তাঁকে দিল্লির অধ্যক্ষ হিসাবে নির্বাচিত করা হয়েছিল।  
 

Advertisement