Read in English
This Article is From Jul 17, 2018

মৃত বিমান সেবিকার স্বামী মায়াঙ্ককে গ্রেফতার করা হল

ঘটনার পর প্রথম থেকেই স্বামী মায়াঙ্ক সিংভির ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। তার গতিবিধি নিয়ন্ত্রিত করে পুলিশ, আর এবার তাকে গ্রেফতার করা হল

Advertisement
অল ইন্ডিয়া

অনিশা ও মায়াঙ্কের ফাইল চিত্র

Highlights

  • স্বামী জানান বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্নহত্যা করেছেন অনিশা
  • পরিবাররে দাবি অনিশাকে মেরে ফেলা হয়েছে
  • আগেই স্বামী মায়াঙ্কের গতিবিধি নিয়ন্ত্রণ করেছিল পুলিশ
নিউ দিল্লি :

ছাদ থেকে পড়ে মৃত বিমান সেবিকার স্বামীকে গ্রেফতার করল পুলিশ । দক্ষিণ দিল্লির পঞ্চশীল পার্কের বাড়ির ছাদ থেকে নীচে পড়ে মৃত্যু হয় অনিশা বাত্রা নামে ওই বিমান সেবিকার । ঘটনার পর প্রথম থেকেই স্বামী মায়াঙ্ক সিংভির ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। তার গতিবিধি নিয়ন্ত্রিত করে পুলিশ, আর এবার তাকে গ্রেফতার করা হল।  

অনিশা একটি জার্মান উড়ান সংস্থার সঙ্গে জড়িত ছিলেন।  বিয়ের পর থেকেই স্বামী ও স্ত্রীর মধ্যে নানা বিষয়ে অশান্তি হত। এমনকী অনিশাকে নাকি মারধরও করা হত ।  অনিশার বাবা প্রাক্তন সেনা আধিকারিক আর এস বাত্রা পুলিশের দ্বারস্থ পর্যন্ত হয়েছিলেন। এরই মাঝে শুক্রবার মৃত্যু হয় বিমান সেবিকার । স্বামী পুলিশকে বলেন, স্ত্রী ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। কিন্ত এই বয়ানে নানা অসঙ্গতি ধরা পড়েছে । ঘটনার নেপথ্যে পণের টাকা না পাওয়া সংক্রান্ত কোনও বিষয় আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

গ্রেফতারের পর মায়াঙ্ককে টানা জেরা করছে পুলিশ। তাঁর বিলাসবহুল গাড়িও নিজদের হেফাজতে নিয়েছেন তদন্তকারীরা । এছাড়া অনিশার হিরের আংটিও রয়েছে পুলিশের কাছে । সেগুলি পরীক্ষা করে দেখা হচ্ছে । ইতিমধ্যেই মৃতদেহের  ময়নাতদন্ত করা হয়েছে । গোটা প্রক্রিয়াটাই ধরা আছে ক্যামেরায়।

Advertisement

অনিশার পরিবার প্রথম থেকেই বলে আসছে তাঁকে খুন করা হয়েছে। ভাই করণও জানিয়েছেন সেকথা। পুলিশকে দেওয়া বয়ানে তিনি বলেছেন, ঘটনার দিন সকালে দিদির ফোন থেকে তাঁর কাছে এসএমএস এসেছিল। তাত বলা ছিল মায়াঙ্ক অনিশাকে একটি ঘরে বন্ধ করে রেখেছেন। শুধু তাই নয় অনিশা   ভাইকে করণকে বলেছিলেন পুলিশের সাহায্য নিতে। বাবাও জানিয়েছেন প্রথম থেকেই অনিশার উপর যথেষ্ট অত্যাচার করত শ্বশুরবাড়ির লোকেরা।

           

Advertisement

 

Advertisement