हिंदी में पढ़ें
This Article is From May 12, 2020

ছোটবেলাতেই বলেছিলেন, ‘‘অ্যাকট্রেস হব’’, দেখুন ছোট্ট আলিয়া ভাটের সেই ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে, শোয়ের সঞ্চালক আলিয়াকে প্রশ্ন করছেন, বড় হয়ে তিনি কী হতে চান সে বিষয়ে। ছোট্ট আলিয়ার স্পষ্ট জবাব, ‘‘অ্যাকট্রেস হব।''

Advertisement
বিনোদন Written by , Edited by

আলিয়া ভাটের (Alia Bhatt) ভিডিও হল ভাইরাল

Highlights

  • আলিয়া ভাটের ছোটবেলার ভিডিও ভাইরাল
  • ৮ বছরেই শুরু অভিনেত্রীর স্বপ্ন দেখা শুরু
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর ছোটবেলার সেই ভিডিও
নয়াদিল্লি:

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt) আজকের বলিউডের অন্যতম সফল অভিনেত্রী। লক্ষ লক্ষ ফ্যান তাঁর। করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার' ছবিতে অভিষেকেই জাত চিনিয়েছিলেন আলিয়া। ছবির অন্য দুই নতুন মুখ বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রার মতো তাঁর অভিনয়ও মন জিতেছিল দর্শকদের। পরবর্তী সময়ে ‘রাজি' থেকে ‘গালি বয়' কিংবা শাহরুখ খানের সঙ্গে ‘ডিয়ার জিন্দেগি'— আলিয়া উঠে এসেছেন বলিউডের অভিনেত্রীদের প্রথম সারিতে। কিন্তু আপনি কি জানেন ছোটবেলা থেকেই অভিনেত্রীর হতে চাইতেন আলিয়া।

৮ বছর বয়স থেকেই ছোট্ট আলিয়ার স্বপ্ন ছিল অভিনয়ের জগতে পা রাখার। সম্প্রতি আলিয়া ভাটের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে আলিয়ার সঙ্গে দেখা যাচ্ছে পূজা ভাট (Pooja Bhatt), সোনি রাজদান ও মহেশ ভাটকে। ভিডিওতে দেখা যাচ্ছে, শোয়ের সঞ্চালক আলিয়াকে প্রশ্ন করছেন, বড় হয়ে তিনি কী হতে চান সে বিষয়ে। ছোট্ট আলিয়ার স্পষ্ট জবাব, ‘‘অ্যাকট্রেস হব।'' আলিয়ার বোন শাহিনকে যখন জিজ্ঞেস করা হয়, তিনি বড় হয়ে কী হতে চান তিনি পরিষ্কার করে জানিয়ে দিয়েছিলেন, তিনি বড় হয়ে অভিনেত্রী মোটেই হতে চান না। ভিডিওতে শোনা গিয়েছে শাহিন বলছেন, তিনি লেখক হতে চান।

ভিডিওটি ভাইরাল হয়েছে। জমা পড়ছে নানা কমেন্ট।

রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র' ছবিতে অভিনয় করেছেন আলিয়া। ছবিটি নিয়ে নানা জল্পনা চলছে। ছবিতে স্পেশাল এফেক্টের দারুণ প্রয়োগ রয়েছে।

Advertisement
Advertisement