தமிழில் படிக்க Read in English
This Article is From Aug 21, 2018

এলাহাবাদ: বন্ধ বাড়ি থেকে উদ্ধার হল পাঁচজনের মৃতদেহ

পুলিশ সূত্র থেকে জানানো হয়েছে যে, এই ব্যক্তি সন্দেহ করত যে, তার স্ত্রীর সাথে অন্য কোনো পুরুষের সম্পর্ক আছে, এই ঘটনার জেরেই এই কাজ করেছে বলে সন্দেহ করা হচ্ছে

Advertisement
অল ইন্ডিয়া (with inputs from ANI)

এলাহাবাদে সিলিং ফ্যান থেকে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার

এলাহাবাদ:

এলাহাবাদের একটি বন্ধ বাড়ি থেকে উদ্ধার হল পাঁচ জনের মৃত দেহ। সন্দেহ করা হচ্ছে, এরা একই পরিবারের সদস্য।  সোমবার উদ্ধার হওয়া এই পাঁচ জনের মধ্যে  তিনটি বাচ্চা আছে। বাড়ির পুরুষের দেহ ফ্যানে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। মহিলার শরীর উদ্ধার হয়েছে ফ্রিজ থেকে। দুটি ছোটো মেয়ের মধ্যে একজনের শরীর পাওয়া গেছে আলমারি থেকে আর অপর জনের পাওয়া গেছে একটা সুটকেস থেকে। অন্য আর একটি ঘর থেকে উদ্ধার হয়েছে তৃতীয় বাচ্চাটির মৃতদেহ।  

পুলিশ সূত্র থেকে জানানো হয়েছে যে, বাড়িটি ভেতর থেকে বন্ধ ছিল,  তারা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেছে। ''মনে করা হচ্ছে যে, মনোজ কুশবাহ তার স্ত্রী ও বাচ্চাদের খুন করে নিজেও আত্মহত্যা করেছে।'' পুলিশ আধিকারী নিতিন তিওয়ারি এই কথা জানিয়েছেন।  

পুলিশ সূত্র থেকে জানানো হয়েছে যে, এই ব্যক্তি সন্দেহ করত যে, তার স্ত্রীর সাথে অন্য কোনো পুরুষের সম্পর্ক আছে, এই ঘটনার জেরেই এই কাজ করেছে বলে সন্দেহ করা হচ্ছে। 

গতমাসে, মাদুরাই-এর এক মহিলা দুটি বাচ্চাকে প্লাস্টিক জড়িয়ে শ্বাসরুদ্ধ করে খুন করেছিল। সেই মহিলা মৃত্যুর আগে লিখে গেছিল যে, তার স্বামী তার বাচ্চারদের সামনেই তাকে অপমান ও অত্যাচার করত বলেই সে এমন পদক্ষেপ নিতে বাধ্য হয়।  

Advertisement

জুলাই মাসের শুরুতে ঝাড়খণ্ডের এক পরিবার থেকে ছয় জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছিল।   
 

Advertisement