Read in English
This Article is From Dec 03, 2018

দিল্লিতে সহকর্মীকে যৌন হয়রানি ও ধর্ষণ করে গ্রেফতার সাংবাদিক

পুলিশ জানিয়েছে, “তিনি হুমকি দেন যে শারীরিক সম্পর্ক না করলে তিনি তাকে চাকরি থেকে বহিস্কার করবেন।"

Advertisement
অল ইন্ডিয়া

পুলিশ জানিয়েছে, বাড়ি থেকেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে

নিউ দিল্লি:

দিল্লির একটি বেসরকারি সংবাদ চ্যানেলের সহকর্মীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন এক সাংবাদিক। রবিবার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন ওই অভিযুক্ত সাংবাদিক ওই সংবাদ মাধ্যম চ্যানেলের একটি বিভাগের প্রধান। বৃহস্পতিবার পাঞ্জাবী বাঘ থানায় অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই মহিলা।

পুলিশের শীর্ষস্থানীয় এক কর্তা জানান, “অভিযুক্তের বক্তব্য ও মেসেজের ভিত্তিতে আমরা তাঁকে তার বাসভবন থেকে গ্রেফতার করেছি। অভিযোগকারিণীর মেডিকেল রিপোর্টেও ধর্ষণ প্রমাণিত।”

“দিল্লিতে তাঁর স্বামীর সাথেই থাকেন এই মহিলা। অভিযোগকারিণী তাঁর বয়ানে জানিয়েছেন যে, অভিযুক্ত প্রথমে তাঁর সাথে উগ্রভাবে কথা বলে হেনস্থা করতেন। পরে তিনি তাঁর শরীরের ব্যক্তিগত অংশ স্পর্শ করতে শুরু করেন এবং অফিসের সকলের সামনে অশ্লীল মন্তব্য করতেন।” বলেন ওই কর্তা।

হাওড়ায় শিশুকেন্দ্রের মেয়েদের যৌন নির্যাতন করে গ্রেপ্তার কেন্দ্রেরই তিন কর্মী

যখন অভিযোগকারিণী তাঁকে উপেক্ষা করতে শুরুছিলেন, তখন এই ব্যক্তি তাঁকে অশ্লীল মেসেজ পাঠাতে শুরু করেন এবং শারীরিক সম্পর্ক গড়ে তোলার জন্য চাপ প্রয়োগ করতে থাকেন। পুলিশ জানিয়েছে, “তিনি হুমকি দেন যে শারীরিক সম্পর্ক না করলে তিনি তাকে চাকরি থেকে বহিস্কার করবেন।"

Advertisement

গত মাসে অভিযুক্ত এই মহিলাকে কীর্তি নগরের একটি হোটেলে ঘরের নিয়ে গিয়ে তাঁকে যৌন নির্যাতন করে। পুলিশ জানিয়েছে, "নভেম্বরের মাঝামাঝি সময়ে তিনি দুই বা তিনবার যৌন নির্যাতনের শিকার হন।"

আরও খবর পড়ুন এখানে 

Advertisement

 

Advertisement