This Article is From Mar 10, 2019

আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগত সৈনিক, বললেন সব্যসাচী দত্ত

শুক্রবার তাঁর বাড়িতে সাক্ষাৎ হয় বিধাননগরের(Bidhannagar) মেয়র সব্যসাচী দত্তের(Sabyasachi Dutta) সঙ্গে দেখা হয় বিজেপি নেতা মুকুল রায়ের(Mukul Roy)।

আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগত সৈনিক, বললেন সব্যসাচী দত্ত

শুক্রবার মুকুল রায়ের(Mukul Roy)সঙ্গে সাক্ষাৎ হয় সব্যসাচী দত্তের(Sabyasachi Dutta) (ফাইল ছবি)।

কলকাতা:

বিজেপির(BJP) সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার জল্পনার মাঝেই রবিবার তৃণমূল নেতা সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta) জানিয়ে দিলেন, তিনি এখনও দলের “অনুগত সৈনিক” এবং বিজেপির বিরুদ্ধে লোকসভা নির্বাচনের(Loksabha Elections 2019) আগে বিশৃঙ্খলা তৈরির চেষ্টার অভিযোগ তুললেন তিনি।শুক্রবার তাঁর বাড়িতে সাক্ষাৎ হয় বিধাননগরের(Bidhannagar) মেয়র সব্যসাচী দত্তের(Sabyasachi Dutta) সঙ্গে দেখা হয় বিজেপি নেতা মুকুল রায়ের(Mukul Roy)। তা নিয়েই জল্পনা তৈরি হয়। তৃণমূলের তরফে জানানো হয়েছে, ভোটের মুখে যে সময় দুই দল যখন প্রতিদ্বন্দ্বীতা করছে, সেই সময় নিজের বাড়িতে বিজেপি নেতার সঙ্গে সাক্ষাৎ ভুল হয়েছে বলে স্বীকার করে নিয়েছেন সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)।

১১ এপ্রিল থেকে ৭ দফায় লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ, ফলাফল ২৩ মে

শনিবার উত্তর ২৪ পরগনায় দলের বৈঠকেও গড়হাজির ছিলেন সব্যসাচী দত্ত(Sabyasachi Dutta)।

দলের দুই বর্ষীয়ান নেতা ফিরহাদ হাকিম এবং জ্যোতিপ্রিয় মল্লিককে বিষয়টি নিয়ে আলোচনার জন্য বিধানগর পুরনিগমের কাউন্সিলরদের নিয়ে একটি বৈঠকের নির্দেশ দেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কাউন্সিলরদের সঙ্গে বৈঠকের পর সব্যসাচী দত্ত বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের আমি একজন অনুগত সৈনিক।শুক্রবার,হঠাৎই আমার সঙ্গে দেখা করতে আসেন মুকুল রায়, যেদিন থেকে তিনি তৃণমূলে, সেদিন থেকে আমি তাঁকে চিনি, আমি তাঁকে না করতে পারি নি।কিন্তু আমি বুঝতে পারিনি তিনি আমার সঙ্গে দেখা করতে আসার বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন আমি আমার বাড়ি থেতে চিত্রগ্রাহকদের বের করে দিই।তিনি ইচ্ছে করেই বিশৃ্ঙ্খলা তৈরি করতে চাইছেন”।

মুকুল রায়ের সঙ্গে বৈঠক, সব্যসাচী দত্তের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চলেছে তৃণমূল

দুজনের মধ্যে রাজনীতি নিয়ে একটি কথাও হয় নি বলে দাবি করেন সব্যসাচী দত্ত। তিনি বলেন, “আমরা রাজনীতি নিয়ে আলোচনা করেছি”।

ফিরহাদ হাকিম বলেন, লোকসভা নির্বাচনে লড়ার মতো রাজ্যে যেহেতু তাদের উপযুক্ত প্রার্থী নেই, সেই কারণে, ইচ্ছে করে বিশৃ্ঙ্খলা তৈরি করতে চাইছে তারা।তিনি আরও বলেন, “ভিখারীর মতো একজন বর্ষীয়ান বিজেপি নেতা প্রত্যেকের দুয়ারে দুয়ারে যাচ্ছেন লোকসভা নির্বাচনের লড়ার আবেদন নিয়ে।আমরা সবাই মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক, আমরা গান্ধীজী এবং নেতাজী সুভাষচন্দ্র বসুর আদর্শে বিশ্বাস করি, বিজেপি গান্ধীজীর হত্যাকারীর আদর্শে বিশ্বাস করে”।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.