This Article is From Feb 05, 2019

হুবহু অনুষ্কা শর্মা! জেনে নিন এই ভাইরাল ছবির চরিত্রের আসল পরিচয় কী

জুলিয়া মাইকেলস একজন গ্র্যামি মনোনীত শিল্পী এবং সম্প্রতি সেলেনা গোমেজের সঙ্গে একটি নতুন গান ‘অ্যাংক্সাইটি’ প্রকাশ করেছেন জুলিয়া।

হুবহু অনুষ্কা শর্মা! জেনে নিন এই ভাইরাল ছবির চরিত্রের আসল পরিচয় কী

আমেরিকান গায়িকা জুলিয়া মাইকেলসের সঙ্গে অনুষ্কা শর্মার সঙ্গে মিল রয়েছে

কয়েকদিন আগেই পাকিস্তানে সলমান খানের মতো হুবহু দেখতে একজনকে দেখা গিয়েছে রাস্তায়। এবার পালা অনুষ্কা শর্মার। অবিকল অনুষ্কা শর্মার মতো দেখতে একজন বিদেশিনীর ছবি এখন ভাইরাল ইন্টারনেটে। আমেরিকান গায়িকা জুলিয়া মাইকেলসের একটি ছবি দেখে সকলেই বলছেন হুবহু অনুষ্কা শর্মার সঙ্গে মিল রয়েছে তাঁর! এবং সত্যিই দু'জনের মধ্যে অসাধারণ সব বৈশিষ্ট্যের সাদৃশ্য মানুষ লক্ষ করেছেন।

ম্যানহোলের মাটির নীচে সুড়ঙ্গ কেটে ব্যাঙ্ক ডাকাতির ছক? দেখুন ছবি

টুইটার থেকে ফেসবুক, ইন্সটাগ্রাম- সর্বত্রই এই দুই মুখের ছবি এখন ঘুরে বেড়াচ্ছে। অনেকেই বেশ চিন্তায় পড়েছেন সত্যিই চুলের রঙ সোনালী করে এই মহিলা অনুষ্কাই নন তো? দুই বছর আগেকার অনুষ্কা শর্মার একটি ছবির সঙ্গে জুলিয়ার একটি ছবি শেয়ার হচ্ছে দেদার।

সোনালী চুলের জুলিয়াকে দেখে অনেকেই আবার মনে করছেন অনুষ্কা আর ইনি যমজ কিনা!  ২৫ বছর বয়সী জুলিয়া শনিবার ইনস্টাগ্রামে একটি সেলফি শেয়ার করার পর থেকেই এই তুলনা শুরু হয়েছে।

চুল জমে বরফ! কমোডে বরফের চাঁই, আমেরিকার অংশ জুড়ে শীতের কামড়ের ভাইরাল ভিডিও দেখুন

বলিউডের ভক্তরা তাঁর ছবিতে কমেন্ট করে বিস্ময় প্রকাশ করেছেন, অনেকে অনুষ্কাকেও ট্যাগ করেছেন। কেবল অনুষ্কা কেন, অতি উত্তেজিত কেউ কেউ আবার তাঁর স্বামী বিরাট কোহলিকেও তাঁর স্ত্রীর ‘হামশকল' দেখাতে ট্যাগ করেছেন।

চপ্পলেই নিজস্বীর সুখ? মন ভালো করা এই ছবিই এখন ইন্টারনেটে ভাইরাল

এক ঝলক দেখে নিন:

utplmfi8

জুলিয়া মাইকেলস একজন গ্র্যামি মনোনীত শিল্পী এবং সম্প্রতি সেলেনা গোমেজের সঙ্গে একটি নতুন গান ‘অ্যাংক্সাইটি' প্রকাশ করেছেন জুলিয়া।

Click for more trending news


.