This Article is From May 27, 2020

এগিয়ে এলেন বিগ বি-ও! দৈনিক ৪৫০০ প্যাকেট রান্না করা খাবার পৌঁছে দিচ্ছেন বিপন্ন মানুষকে!

অমিতাভ বচ্চনের ঘনিষ্ঠ কয়েকটি সূত্র পুণে মিররকে জানিয়েছেন, হাজি আলি ট্রস্ট এবং পীর মখদুম সাহাব ট্রস্টের সঙ্গে মিলে অমিতাভ বচ্চন দৈনিক প্রায় ৪৫০০ প্যাকেট রান্না করা খাবারের বন্দোবস্ত করেছেন।

এগিয়ে এলেন বিগ বি-ও! দৈনিক ৪৫০০ প্যাকেট রান্না করা খাবার পৌঁছে দিচ্ছেন বিপন্ন মানুষকে!

অমিতাভ বচ্চন দৈনিক প্রায় ৪৫০০ প্যাকেট রান্না করা খাবারের বন্দোবস্ত করেছেন

নয়াদিল্লি:

করোনাভাইরাস লকডাউন পর্বে বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছেন বলিউডের শিল্পীরা। সম্প্রতি বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনও দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াতে এবং সমস্যায় পড়া মানুষদের সর্বতোভাবে সাহায্য করতে নিজের অফিসকে নির্দেশ দিয়েছেন। এবি কর্পোরেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রাজেশ যাদব বিগ বি-র তরফে রোজ মানুষদের সাহায্য পৌঁছে দিচ্ছেন। একই সঙ্গে তিনি হাজি আলি ট্রস্ট এবং পীর মখদুম সাহাব ট্রস্টের সহায়তায় দৈনিক রান্না করা খাবারও পৌঁছে দিচ্ছেন আর্ত মানুষদের কাছে।

অমিতাভ বচ্চনের ঘনিষ্ঠ কয়েকটি সূত্র পুণে মিররকে জানিয়েছেন, “হাজি আলি ট্রস্ট এবং পীর মখদুম সাহাব ট্রস্টের সঙ্গে মিলে অমিতাভ বচ্চন দৈনিক প্রায় ৪৫০০ প্যাকেট রান্না করা খাবারের বন্দোবস্ত করেছেন। তিনি ২৮ মার্চ থেকেই আরব গলি, আন্টোপ হিল, ওয়ারলি লোটাস, মহিম দরগাহ, হালি আলি দরগাহ, ধারাভি এবং সিয়োনের মতো মুম্বইয়ের বেশ কিছু স্থানে খাবার পৌঁছতে শুরু করেছেন।” উল্লেখ্য যে, বিগ বি এখনও পর্যন্ত ১০,০০০ রেশন প্যাকেট বিতরণ করেছেন। হসপিটাল এবং মুম্বই পুলিশকে ২০ হাজার পিপি কিটস, মাস্ক এবং স্যানিটাইজারও দিয়েছেন।

সূত্রের খবর, অমিতাভ বচ্চন পরিযায়ী শ্রমিকদের কঠিন সফরকে সামান্য সহজ করে দিতেও পদক্ষেপ করেছেন। পরিযায়ীদের দল পায়ে হেঁটে নিজেদের গ্রামের উদ্দেশে হাঁটতে শুরু করেছেন। তাঁদের জন্য খাবারের প্যাকেট, জলের বোতল এবং চপ্পলও সরবরাহ করেন বিগ বি। অমিতাভ বচ্চনের ঘনিষ্ঠ মহলের খবর, “আধিকারিকদের সঙ্গে কথা বলার পরে, বৃহস্পতিবার ১০ টি বাস উত্তরপ্রদেশের উদ্দেশে রওনা হবে পরিযায়ী শ্রমিকদের নিয়ে।” বিগ বি-র পাশাপাশি বলিউডের অভিনেতা সোনু সুদও শ্রমিকদের বাড়ি পৌঁছনোর জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন।

.