Read in English
This Article is From Feb 12, 2020

দুই বিখ্যাত বোনের সাদা কালো জমানার ছবি শেয়ার করলেন বিগ বি! চিনতে পারছেন?

মঙ্গলবার লতা মঙ্গেশকর তাঁর গুরু কবি পণ্ডিত নরেন্দ্র শর্মা এবং তাঁর আধ্যাত্মিক গুরু পন্ডিত জম্মু মহারাজকে স্মরণ করে টুইট করেন

Advertisement
অল ইন্ডিয়া Edited by

লতা মঙ্গেশকর এবং আশা ভোঁসলে

Highlights

  • "লতা জি অউর আশা জি কা বচপন কা চিত্র" লিখেছেন অমিতাভ
  • 'টেলিপ্যাথি' বলেই মনে করছেন অমিতাভ বচ্চন
  • নিজের দুই গুরুকে স্মরণ করেছেন লতা মঙ্গেশকর
নয়াদিল্লি:

‘Throwback Tuesday' নাম সার্থক করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)! কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) সঙ্গে তাঁর বোন আশা ভোঁসলের (Asha Bhosle) একটি কিশোরীবেলার ছবি শেয়ার করেছেন বিগ বি। লতা তখন কিশোরী হলেও বোন আশা অবশ্য শৈশব পেরোননি তখনও। টুইটারে ছবিটি শেয়ার করে বিগ বি লিখেছেন: “লতা জি অউর আশা জি কে বচপন কা চিত্র! আজ লতাজিকে টুইটমে পড়া ক্যায়সে উনহোনে আপনে গুরুওকো ইয়াদ কিয়া অউর আচানক ইয়েহ চিত্র মুঝে মিল গ্যয়া। টেলিপ্যাথি!"

এখানে দেখুন বিগ বি'র টুইট:

নবজাতক কন্যা স্যাফোর প্রথম ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী কলকি কোচলিন

Advertisement

মঙ্গলবার লতা মঙ্গেশকর তাঁর গুরু কবি পণ্ডিত নরেন্দ্র শর্মা এবং তাঁর আধ্যাত্মিক গুরু পন্ডিত জম্মু মহারাজকে স্মরণ করে টুইট করেন, “আজ মেরি পিতা সমান কবি পণ্ডিত নরেন্দ্র শর্মা জি অউর মেরে আধ্যাত্মিক গুরুজি পণ্ডিত জম্মু মহারাজ জি, ইন দোনো কী পুণ্যতিথি হ্যায়। ম্যায়নে উনসে জীবন মে বহুত কুছ শিখা হ্যায়। ম্যায় ইন দোনো মহান বিভূতিওকো কোটি কোটি প্রণাম করতি হুঁ।"

Advertisement

লতা মঙ্গেশকর প্রায় একমাস মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলেন। গত ডিসেম্বরে তিনি বাড়িতে ফেরেন। ৯০ বছর বয়সী এই গায়িকার শ্বাসকষ্ট জনিত অসুবিধার কারণে নভেম্বর মাসে তাঁকে মুম্বইয়ের ওই হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছিল।

অমিতাভ বচ্চনকে শেষ দেখা গিয়েছিল ২০১৮ সালের থ্রিলার সিনেমা ‘বদলা'য়, সহ-অভিনেতা ছিলেন তাপসী পান্নু। অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র সিনেমায় আগামীতে আলিয়া ভাট ও রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে শাহেনশাকে। এছাড়া গুলাবো সিতাবো সিনেমায় আয়ুষ্মান খুরানা, চেহরে সিনেমায় ইমরান হাশমির সঙ্গেও দেখা যাবে অমিতাভকে। খেলা নিয়ে নির্মিত ঝুন্ড সিনেমাতেও কাজ করেছেন অমিতাভ।

Advertisement