Read in English
This Article is From Jan 02, 2019

রাফাল নিয়ে বলতে গিয়ে বন্ডের প্রসঙ্গ তুললেন জেটলি, ‘শুধরে’ দিলেন সৌগত

যুদ্ধ  বিমান রাফাল বিতর্কে  লোকসভায় উঠে এল  জেমস বন্ডের প্রসঙ্গ! গান্ধী পরিবারকে আক্রমণ করতে গিয়ে  বিশ্ব বিখ্যাত এই  চরিত্রের একটি  সংলাপের সাহায্য নেন অর্থমন্ত্রী অরুণ জেটলি।

Advertisement
অল ইন্ডিয়া

অর্থমন্ত্রীর বলার কিছুক্ষণ বাদে বলতে ওঠেন তৃণমূল সাংসদ সৌগত রায়।

নিউ দিল্লি :

যুদ্ধ  বিমান রাফাল বিতর্কে  লোকসভায় উঠে এল  জেমস বন্ডের প্রসঙ্গ! গান্ধী পরিবারকে আক্রমণ করতে গিয়ে  বিশ্ব বিখ্যাত এই  চরিত্রের একটি  সংলাপের সাহায্য নেন অর্থমন্ত্রী অরুণ জেটলি। তবে তৃণমূল সাংসদ সৌগত রায়ের দাবি  অর্থমন্ত্রী বন্ডের প্রসঙ্গ টানতে গিয়ে ভুল করে ফেলেছেন। গান্ধী পরিবারকে আক্রমণ করে  জেটলি  বলেন তাঁদের বিরুদ্ধে  অভিযোগের সংখ্যা একটি হলে সন্দেহের কথা  বলে ছাড়া যেত! এ প্রসঙ্গে বোফোর্স থেকে শুরু করে অগুস্তা হেলিকপ্টার,ন্যাশনাল  হেরাল্ড সহ একাধিক ঘটনার কথা উল্লেখ করেন। এখানেই জেটলি বলেন,  "আমি  নিশ্চিত রাহুল গান্ধী জেমস বন্ডের ছবি  দেখেছেন তাই তিনি জানান কোনও ঘটনা একবার হলে শুধু মাত্র ঘটনা,  দু'বার হলে সেটা কাকতালীয় আর তিনবার হলে  তা  হল ষড়যন্ত্র"।

অর্থমন্ত্রীর বলার কিছুক্ষণ বাদে বলতে ওঠেন তৃণমূল সাংসদ সৌগত রায়। প্রথমেই  তিনি বলেন "অর্থমন্ত্রী আপনার স্মৃতি আপনাকে ধোঁকা দিচ্ছে। আসল কথাটা হল  কোনও ঘটনা একবার হলে শুধু মাত্র ঘটনা,  দু'বার হলে সেটা কাকতালীয়, আর তিন র হলে  তা  হল  শত্রুর মতো  আচরণ করা"। পরে ঘটনাটি নিয়ে  টুইট করেন  রাজ্যসভায়  তৃণমূলের দল নেতা ডেরেক ও ব্রায়েন।

 

 ডিস্ক্লেইমারঃ রাফাল কভারেজের জন্য এনডিটিভির বিরুদ্ধে  ১০ হাজার কোটি টাকার মামলা করেছে অনীল আম্বানির রিলায়েন্স       

Advertisement

 

Advertisement