This Article is From Jan 09, 2019

বিরোধী জোটের রুপরেখা স্থির হবে তৃণমূলের সমাবেশে,দাবি চন্দ্রবাবু নায়ডুর

আরও একবার কংগ্রেস সভাপতির সঙ্গে দেখা হল  অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর। দিল্লি গিয়ে মঙ্গলবার রাহুল গান্ধি ছাড়া  আরও বেশ কয়েকজন বিরোধী নেতার সঙ্গে  দেখা  করলেন চন্দ্রবাবু নায়ডু।

Advertisement
অল ইন্ডিয়া

দেশকে বাঁচাতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে লড়তে হবেঃ টিডিপি প্রধান

Highlights

  • কংগ্রেস সভাপতির সঙ্গে দেখা হল অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর
  • জোটের রূপরেখা চূড়ান্ত হবে তৃণমূলের বিগ্রেড সমাবেশেঃ চন্দ্রবাবু
  • দেশকে বাঁচাতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে লড়তে হবেঃ চন্দ্রবাবু
নিউ দিল্লি :

আরও একবার কংগ্রেস সভাপতির সঙ্গে দেখা হল  অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর। দিল্লি গিয়ে মঙ্গলবার রাহুল গান্ধি ছাড়া  আরও বেশ কয়েকজন বিরোধী নেতার সঙ্গে  দেখা  করলেন চন্দ্রবাবু নায়ডু। সঙ্গে সঙ্গে  তিনি জানিয়ে দিলেন লোকসভা নির্বাচনে বিজেপি বিরোধী জোটের রূপরেখা চূড়ান্ত হবে কলকাতায় তৃণমূলের বিগ্রেড সমাবেশে। রাহুলের পাশাপাশি এনসিপি প্রধান শরদ পাওয়ার, ন্যাশনাল কনফারেন্সের প্রধান ফারুক আব্দুল্লা, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গেও দেখা করেন চন্দ্রবাবু। তাঁর  দিল্লি সফর আরও একদিক থেকে  খুবই তাৎপর্যপূর্ণ। সেটি  হল মাত্র কয়েক দিন আগে উত্তরপ্রদেশের দুটি বড় দল সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজপার্টি কংগ্রেসকে ছাড়াই বিজেপি বিরোধী জোট চূড়ান্ত করেছে। এমতাবস্থায় একটি আঞ্চলিক  দলের প্রধান হিসেবে কংগ্রেস সভাপতির সঙ্গে  তাঁর সাক্ষাৎ  অবশ্যই ইঙ্গিতবহ।

ভালো লাগছে, ট্যুইট প্রধানমন্ত্রীর, কেন?                                 

সূত্রের খবর দিল্লির মুখ্যমন্ত্রীর সঙ্গে অন্ধ্রভবনে কথা হয়  চন্দ্রবাবুর। অন্যদিকে চন্দ্রবাবুর সঙ্গে  বৈঠকের পর পাওয়ার বলেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ব্রিগেডের সভায় যেতে আমন্ত্রণ করেছেন। সেটা নিয়ে আলোচনা হয়েছে।  সেখানে আরও অনেকেই থাকবেন তাই আলোচনা  হওয়ার সম্ভবনা রয়েছে  পুরোমাত্রায়। চন্দ্রবাবু বলেন, ‘ মমতাজি আমাদের আমন্ত্রণ করেছেন। আমরা সবাই যাচ্ছি। আমি আশা করি সবাই আসবেন। আগামী দিনে কী হবে সেটা সেখানেই আমরা ঠিক করবো আমরা। দরকার দলে তারপর দিল্লিতেও বৈঠকে বসা হবে।  দেশকে বাঁচাতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে লড়তে হবে।'
          



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement
Advertisement