This Article is From Jan 14, 2020

ক্রিকেটের নন্দন কাননে Anushka Sharma- Jhulan Goswami, ফ্যান পেজের ছবিতে উৎসাহী নেটিজেনরা

ক্রীড়াবিদদের বায়োপিকের সাম্প্রতিক বলিউডি ট্রেন্ডে কি এবার গা ভাসালেন অনুষ্কা শর্মা? ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডির গত সপ্তাহের কলকাতা সফর সেই জল্পনাই উসকে দিয়েছে।

ক্রিকেটের নন্দন কাননে Anushka Sharma- Jhulan Goswami, ফ্যান পেজের ছবিতে উৎসাহী নেটিজেনরা

অভিনেত্রী অনুস্কা শর্মা আর ক্রিকেটার ঝুলন গোস্বামী ইডেন গার্ডেনসে।

হাইলাইটস

  • ইডেনে এক ফ্রেমে অনুষ্কা আর ঝুলন।
  • ভারতীয় দলের জার্সি পরে ওই অভিনেত্রী
  • অসমর্থিত সুত্রের খবর ঝুলন গোস্বামীর বায়োপিকে অনুষ্কা শর্মা
নয়াদিল্লি:

ক্রীড়াবিদদের বায়োপিকের সাম্প্রতিক বলিউডি ট্রেন্ডে কি এবার গা ভাসালেন অনুষ্কা শর্মা? ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডির গত সপ্তাহের কলকাতা সফর সেই জল্পনাই উসকে দিয়েছে। অনুষ্কা শর্মা ফ্যান পেজে শনিবার পোস্ট করা একাধিক ছবিতে দেখা গিয়েছে, ক্রিকেটের নন্দনকানন ইডেনে জাতীয় দলের জার্সি পরে ফুরফুরে মেজাজে অনুষ্কা শর্মা ও ঝুলন গোস্বামী। সামনে ক্যামেরা চলছে। এই ছবি প্রকাশ্যে আসার পর নেটিজেনদের মনে প্রশ্ন, তাহলে কি ঝুলন গোস্বামীর বায়োপিক 'চাকদহ এক্সপেস'-এর কেন্দ্রীয় চরিত্র অনুষ্কা শর্মা? এ বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা নেই। কিন্তু বলিউড হাঙ্গামার খবর বলছে, শুক্রবার কলকাতা গিয়ে শনিবার সে শহরে গভীর রাত অবধি শুটিং করেছেন অনুষ্কা। পরের দিন অর্থাৎ রবিবার সকালে আবার মুম্বই ফিরেছেন তিনি। এমনকি, সেদিন সকালে মুম্বই বিমানবন্দর থেকে তাঁকে বেরোতেও দেখা গিয়েছে। অসমর্থিত সূত্রে জানা গিয়েছে, প্রসিত রায় সম্ভবত এই বায়োপিকের পরিচালক। অনুষ্কা-পরমব্রত অভিনীত 'পরি' ছবি যাঁর নির্দেশনায় নির্মিত।

"দীপিকা পাডুকোনের উচিত উপদেষ্টা হিসেবে আমাকে নিয়োগ করা": যোগগুরু রামদেব

এই সব সূত্রকে এক সরলরেখায় টেনে অনুষ্কা-প্রেমীদের দাবি, অবশেষে ক্রিকেট ঘিরে তৈরি হওয়া ছবিতে অনুষ্কা শর্মা। একজন অতিউৎসাহী তো আবার এখন থেকেই দাবি করে ফেলছেন এই ছবি ব্লকবাস্টার। আরও এক নেটিজেনের পোস্ট: মিসেস কোহলিকে ক্রিকেটার হিসেবে দেখতে পাব, এটা বড় আনন্দের।   

এই ছবি ঘিরে উৎসাহী অনুষ্কা অনুরাগীরা:

'DDLJ'-র রিমেকে অনন্যা?

অনুষ্কা শর্মার এক অনুরাগীর মন্তব্য:

m34vnofo

দেখে নিন কী বলছেন অনুষ্কা অনুরাগীরা 

1p4bk93

এদিকে ২০১৭ সালে ক্রিকেট লিখিয়ে বোরিয়া মজুমদার তাঁর ইনস্টাগ্রাম পোস্টে এই ছবির ব্যাপারে বিস্তারিত দিয়েছিলেন। সোনি পিকচার্স আর ডুনামিস এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হতে যাচ্ছে ঝুলন গোস্বামীর বায়োপিক। সেই পোস্ট উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছিল, নদিয়ার ছোট শহর চাকদহ থেকে লর্ডসের গ্যালারি পর্যন্ত ঝুলন গোস্বামীর যাত্রাই, এই ছবির চিত্রনাট্য। ২০১৭ সালের আইসিসি মহিলা বিশ্বকাপের ফাইনাল হয়েছিল লর্ডসে। সেই ম্যাচে  ইংল্যান্ডের কাছে লড়াই করে হেরেছিলেন ঝুলন গোস্বামী-স্মৃতি মন্দানা-মিতালি রাজরা। 

বায়োপিকের ব্যাপারে বলতে গিয়ে সে সময় (২০১৭) পরিচালক সুশান্ত দাস বলেছিলেন, এর আগে আমরা শচিন তেন্ডুলকর আর মহেন্দ্র সিং ধোনির বায়োপিক দেখেছি। কিন্তু ঝুলন গোস্বামীর ওপর তৈরি এই ছবি, মহিলা ক্রিকেটারের ওপর তৈরি প্রথম বায়োপিক। তবে, সেবার কাস্টিং নিয়ে মন্তব্য করতে চাননি সুশান্ত দাস। তিনি ইঙ্গিত দিয়েছিলেন বলিউডের প্রথমসারির অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে আলোচনা চলছে।

এর আগে অনুষ্কা শর্মা বায়োপিকে অভিনয় করলেও, কেন্দ্রীয় চরিত্রে ছিলেন না। সুলতান ছবিতে তাঁকে কুস্তিগীরের ভূমিকায় দেখা গিয়েছিল। আর শেষবার ২০১৮ সালে জিরো ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে অনুষ্কা শর্মাকে। ইতিমধ্যে ক্রীড়াবিদদের ওপর তৈরি একঝাঁক বায়োপিকের প্রোডাকশন চলছে। সেই তালিকায় আছে, ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক 'সাবাশ মিতু'। কেন্দ্রীয় চরিত্র তাপসী পান্নু। পরিণীতি চোপড়া অভিনীত ভারতীয় শাটলার সাইনা নেহওয়ালের বায়োপিক। আর মুক্তির অপেক্ষায় রণভীর সিং অভিনীত কপিল দেবের বায়োপিক '৮৩'।     

.