This Article is From Jun 17, 2018

অনুষ্কার প্রতিবাদ করার ভিডিও এখন গোটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

এই ভিডিও ইতিমধ্যে 50 লক্ষ বারের ওপর দেখা হয়েছে এবং সেখানে প্রচুর কমেন্ট পড়ছে প্রতি মুহূর্তে।

Advertisement
অল ইন্ডিয়া

সেই ভিডিও ট্রেন্ডিং করতে শুরু করেছে এখন

মুম্বাই: এই মুহূর্তে অনুষ্কা এবং তার প্রতিবাদ করা ভিডিও সোশ্যাল মিডিয়ার সব থেকে বড় হট টপিক! কারণ ইনস্টাগ্রামে পোস্ট করা বিরাট কোহলির শুটিং করা এই ভিডিও ইতিমধ্যে 50 লক্ষ বারের ওপর দেখা হয়েছে এবং সেখানে প্রচুর কমেন্ট পড়ছে প্রতি মুহূর্তে। যেখানে অনুষ্কা তার গাড়িতে বসে দেখতে পায় একজন গাড়ির ভিতর থেকে একটা প্লাস্টিক রাস্তায় ফেলছে। আর সেটা দেখতে পেয়েই এই জনপ্রিয় দম্পত্তি তাদের ওপর এক কথায় চড়াও হয়।  সেই মুহূর্তেই বিরাট ভিডিওটি শুট করে এবং যেখানে অনুষ্কা ওপর প্রান্তের গাড়ির ভিতরে থাকা জনৈক ব্যক্তিকে যথেস্ট কড়া ভাষায় প্রতিবাদ জানায়। তিনি পরিষ্কার ভাষায় তাকে বলেন, " কেন এই আবর্জনা সে রাস্তায় ফেলছে, বরং ডাস্টবিনে ফেলে এলাকা পরিষ্কার রাখুন"

 
এই গোটা বিষয়টাই গাড়িতে বসেই শুট করে বিরাট কোহলি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন। তখন থেকেই সেই ভিডিও ট্রেন্ডিং করতে শুরু করে।  আর রবিবার এই ঘটনা আরো বড় হয়ে যায় যখন সেই প্লাস্টিক রাস্তায় ফেলা ব্যক্তি টুইট করে জানায়, একটা ছোট্ট মিলিমিটার প্লাস্টিককে আবর্জনা বলা অনুষ্কা শর্মাকে দেখার পর প্রথমে আমরা ক্ষমা চেয়েনি। কিন্তু সেই মুহূর্তে অনুষ্কার মুখ থেকে যে ধরণের ভাষা বেরোতে শুরু করে সেটা ওই ছোট্ট প্লাস্টিকের টুকরো থেকেও বড় আবর্জনার মতন ছিল।  তিনি জানিয়েছেন, অভিনেত্রীর সাধারণ মানুষের সাথে কিভাবে ব্যবহার করতে হয় সেটাই জানেন না। 

এবং এই ঘটনার পর বেশ কিছু মানুষ আবার দম্পত্তিদের টুইট করে এটাও জানিয়েছে, যদি পরিবেশের এতটাই ক্ষতি যদি একটা প্লাস্টিকের টুকরো থেকে হচ্ছে তাহলে তারা যেন সাইকেলে করে রাস্তায় ঘুরে বেড়াক। কারণ তাদের গাড়ি থেকেও যে এসি চলছে তাতেও পরিবেশ দূষিত হচ্ছে। 2014 সালে প্রধানমন্ত্রী স্বচ্ছ ভারত অভিযান শুরু হওয়ার পর অনুষ্কা তার ছবি এনএইচ 10 মুক্তির সময় এই অভিযানে নিজেকে সামিল করেন। এবং তারই এক উদাহরণ দিয়ে প্রচুর মানুষের কাছে আজ তিনি সমালোচিতও হচ্ছেন।
 
Advertisement
Advertisement