हिंदी में पढ़ें
This Article is From May 19, 2020

হৃত্বিক রোশনকেও হার মানিয়েছে এই ব্যক্তির নাচ! রাতারাতি 'ডান্সিং স্টার' আরমান!

হৃত্বিক রোশনের চলচ্চিত্র কভি খুশি কভি গম-এর বিখ্যাত গান ‘ইউ আর মাই সোনিয়া’য় জমিয়ে নাচ করেছেন এক ব্যক্তি। আর রাতারাতি স্টার হয়েছেন তিনি। এই টিকটকারের নাম আরমান রাঠৌর।

Advertisement
অফবিট Edited by

হৃত্বিক রোশনের চলচ্চিত্র কভি খুশি কভি গম-এর বিখ্যাত গান ‘ইউ আর মাই সোনিয়া’য় জমিয়ে নাচ করেছেন এক ব্যক্তি।

বলিউডে যাদের নাচ বিখ্যাত তার মধ্যে অন্যতম হৃত্বিক রোশন! এবার হৃত্বিকের গানে নাচ করেই ভাইরাল হলেন টিকটকের স্টার। হৃত্বিক রোশনের চলচ্চিত্র কভি খুশি কভি গম-এর বিখ্যাত গান ‘ইউ আর মাই সোনিয়া'য় জমিয়ে নাচ করেছেন এক ব্যক্তি। আর রাতারাতি স্টার হয়েছেন তিনি। এই টিকটকারের নাম আরমান রাঠৌর। আরমানকে কেই বা জানতো, কিন্তু এই গানে নাচের ভিডিও ভাইরাল হওয়ার পরে আরমান এখন বিখ্যাত টিকটক স্টার।

আরমান নিজের টিকটক অ্যাকাউন্টে আরও অনেকগুলি দাস ভিডিও শেয়ার করেছন। কিন্তু আরমানের এই ভিডিওটিই সব্বার নজর কেড়েছে। আরমানের টিকটক পোস্টগুলিতে দখা গিয়েছে তিনি প্রায় সমস্ত তারকাদের বিখ্যাত গানেই নাচ করেছেন। আরমানের এই ভিডিওটি রোজি নামের একজন মহিলা নিজের টুইটারে শেয়ার করেছেন, রোজি ওই পোস্টের ক্যাপশনে লিখেছেন, “টুইটারওয়ালারা, এঁকে বিখ্যাত করে দাও...”

রোজি এই ভিডিও শেয়ার করে নেওয়ার পরে এটি ভাইরাল ডান্স ভিডিও হয়ে যায়। প্রচুর মানুষ নানা ধরণের মন্তব্যও করেছেন এই ভিডিওতে।

আরমানের নাচের শৈলী মানুষের মনে ধরেছে এবং তার ভিডিও রাতারাতি যে পরিমাণে শেয়ার হচ্ছে তাতেই আরমান এখন টিকটকের ডান্সিং স্টার।

@armanrathod

Salman khan sir Ka fan ##armaan0011##foryou##garibacter

♬ original sound - bijju3210
@armanrathod

##armaan0011##garibacter##foryou##isjagahagayi##fyp##foryoupage

♬ original sound - PJ
@armanrathod

##armaan0011##garibac##foryou Chahat Ki gehrai Tu Kyu Na Jane

♬ original sound - suroorboy01
Advertisement
Advertisement