Read in English
This Article is From Feb 15, 2019

পুনরায় অর্থমন্ত্রীর পদে ফিরে এলেন অরুণ জেটলি, যোগ দেবেন জঙ্গি হামলার মিটিং-এ

অরুণ জেটলি পুনরায় অর্থমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করছেন, গতকালের জঙ্গি হামলা নিয়ে আজ যে গোপন মিটিং আছে, তাতে অংশ নেবেন তিনি।

Advertisement
অল ইন্ডিয়া
নিউ দিল্লি :

গুরুতর শারীরিক অসুস্থতার কারণে অর্থমন্ত্রীর পদের দায়িত্ব ছেড়ে দিতে হয়েছিল অরুণ জেটলিকে।  চিকিৎসার প্রয়োজনের জন্য কিছু দিন তিনি ইউএস-এ গেছিলেন। তাঁর অবর্তমানে এই গুরু দায়িত্ব গ্রহণ করেছিলেন পীযূষ গোয়েল।  তবে কাল পুলবামায় ঘটে গেছে এই বছরের সবচেয়ে বড়ো হামলা যার জন্য আর হাতে হাত দিয়ে বসে থাকতে পাচ্ছেন না শ্রী অরুণ জেটলি।  তিনি পুনরায় অর্থ কোষের দায়িত্ব হাতে নিয়ে আজকের গোপন মিটিং-এও অংশ গ্রহণ করতে চলেছেন।

গতকাল পুলবামায় জঙ্গি হামলার জন্য শহীদ হয়েছেন ভারতের ৪০ জওয়ান।  সেই ঘটনাকে কেন্দ্র করে আজ সংঘটিত হতে চলেছে নিরাপত্তা বিষয়ক মন্ত্রিসভার কমিটি (সিসিএস) . এই গোপন মিটিং-এ অংশ গ্ৰহণ করবেন তিনি।  

গতকাল জঙ্গি হামলার পরে তিনি  টুইট করে নিজের মনের কথা প্রকাশ করেন। ''এই গুরুতর অপরাধের জন্য জঙ্গিদের এমন শিক্ষা দেওয়া হবে, যা তারা কোনো ভুলতে পারবে না।''

Advertisement

জম্মু কাশ্মীরের পুলবামার অবন্তীপুরায় সিআরপিএফ কনভয়ে হামলায় শহিদ হয়েছেন ৪০ জওয়ান। সূত্রের খবর অনুসারে জানা গেছে, একটি মহিন্দ্রা স্করপিও গাড়িতে ৩৫০ কেজির বেশী বিস্ফোরক নিয়ে হামলা চালিয়েছিল জঙ্গিরা।

স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রের খবর, বৃহস্পতিবার জম্মু কাশ্মীর জাতীয় সড়কের ওপর দিয়ে যাচ্ছিল ৭০ সিআরপিএফ জওয়ানদের কনভয়।বিস্ফোরণে একটি বাস পুড়ে যায়।

Advertisement

 

Advertisement