This Article is From Feb 09, 2019

"বাড়ি ফিরে এসে খুব ভালো লাগছে", আমেরিকা থেকে ফিরে টুইট করলেন অরুণ জেটলি

চিকিৎসা শেষ করে ঘরে ফিরে এসেছেন তিনি। গত সপ্তাহে পেশ করা কেন্দ্রীয় অন্তর্বর্তী বাজেটে তিনি সশরীরে উপস্থিত না থাকতে পারলেও আসলে ছিলেন বাজেট বক্তৃতার প্রতিটি ছন্দে।

চিকিৎসার জন্য আমেরিকা গিয়েছিলেন জেটলি।

হাইলাইটস

  • চিকিৎসার জন্য আমেরিকা গিয়েছিলেন অর্থমন্ত্রী অরুণ জেটলি
  • তাঁর অনুপস্থিতিতে অন্তর্বর্তী বাজেট পেশ করেন পীযুষ গোয়েল
  • "বাড়ি ফিরে ভালোলাগছে", টুইট জেটলির
নিউ দিল্লি:

চিকিৎসা শেষ করে ঘরে ফিরে এসেছেন তিনি। গত সপ্তাহে পেশ করা কেন্দ্রীয় অন্তর্বর্তী বাজেটে তিনি সশরীরে উপস্থিত না থাকতে পারলেও আসলে ছিলেন বাজেট বক্তৃতার প্রতিটি ছন্দে। সেই অরুণ জেটলি, কেন্দ্রীয় অর্থমন্ত্রী, শনিবার বিকেলে টুইট করলেন। এই টুইট অতি ব্যক্তিগত। শনিবার বিকেলে টুইটটিতে এই বর্ষীয়ান রাজনীতিবিদ লেখেন, ঘরে ফিরে এসে খুব ভালোলাগছে। গত বছরের এপ্রিল মাস থেকেই নর্থ ব্লকে তাঁর অফিসে যাওয়া বন্ধ করে দেন ৬৬ বছর বয়সী এই বিজেপি নেতা।অফিস যাওয়া বন্ধ করে দেওয়ার এক মাস বাদেই তাঁকে চিকিৎসার জন্য ভর্তি করা হয় দিল্লির এইমসে। অগস্ট মাসে ফের অফিসের কাজ শুরু করেন তিনি। শেষমেশ চলতি বছরের শুরুতেই চিকিৎসার জন্য জানুয়ারি মাসে মার্কিন যুক্তরাষ্ট্রে যান।

তাঁর বদলে কেন্দ্রীয় অন্তর্বর্তী বাজেট পেশ করেন তাঁর স্থানে অস্থায়ীভাবে অর্থমন্ত্রকের দায়িত্ব নেওয়া পীযুষ গোয়েল। বাজেটে কৃষকদের অ্যাকাউন্টে ৬,০০০ টাকার ঘোষণা করে এবং সেই প্রকল্পের জন্য ৭৫,০০০ কোটি টাকা বরাদ্দ করে যিনি রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন। অরুণ জেটলির টুইটের উত্তরে তিনিও একটি টুইট করেন।

সেখানে তিনি লেখেন, শ্রদ্ধের শ্রী অরুণ জেটলি চিকিৎসা শেষ করে সুস্থভাবে ঘরে ফিরে আসায় আমরাও যারপরনাই আনন্দিত। তাঁর সমর্থন, পরামর্শ এবং নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আমাদের এগিয়ে চলার পাথেয়। 

.