This Article is From Aug 23, 2018

অপারেশনের তিনমাস বাদে ফের অর্থমন্ত্রী পদের দায়িত্বে এলেন অরুণ জেটলি

চলতি বছরের মে মাসের 14 তারিখ মুত্রাশয়ের একটি অপারেশনের কারণে থেকে এপ্রিল মাস থেকেই নিজের অফিসে আসা বন্ধ করে দিয়েছিলেন অরুণ জেটলি।

অপারেশনের তিনমাস বাদে ফের অর্থমন্ত্রী পদের দায়িত্বে এলেন অরুণ জেটলি

তিনমাসের বিশ্রাম কাটিয়ে ফের অর্থমন্ত্রীর পদের দায়িত্বে ফিরে এলেন অরুণ জেটলি।

নিউ দিল্লি:

অপারেশনের তিনমাস বাদে বিশ্রাম কাটিয়ে ফের অর্থমন্ত্রীর পদের দায়িত্বে ফিরে এলেন অরুণ জেটলি। রাষ্ট্রপতির কার্যালয় থেকে আজ একটি বিবৃতি দিয়ে এই কথা জানানো হল। চলতি বছরের মে মাসের 14 তারিখ মুত্রাশয়ের একটি অপারেশনের কারণে থেকে এপ্রিল মাস থেকেই নিজের অফিসে আসা বন্ধ করে দিয়েছিলেন অরুণ জেটলি। তাঁর অনুপস্থিতিতে রেলমন্ত্রী পীযুষ গোয়েল তাঁর মন্ত্রকের দায়িত্ব নেন। যদিও, তার মধ্যে অর্থ দফতরের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্স করে এবং নিয়মিত যোগাযোগ রেখে বিরোধীদের কাছে এই বার্তাটি উপযুক্তভাবেই পৌঁছে দিতে পেরেছিলেন যে, দেশের অর্থমন্ত্রী আসলে কে। চলতি মাসের শুরুর দিকে রাজ্যসভার ডেপুটি চেয়ারম্যান নির্বাচনের দিনেও অরুণ জেটলি সংসদে হাজির হয়েছিলেন অসুস্থ শরীর নিয়েও।     

বিজেপি-জোট সরকার 2014 সালে ক্ষমতায় আসার পরেই অরুণ জেটলির বেরিয়াট্রিক অপারেশন হয়। শরীরের মেদ কমাতে সাহায্য করে এই বিশেষ অপারেশনটি। দীর্ঘদিনের ডায়াবেটিক রোগী হওয়ার কারণে ওই অপারেশনটি সেই সময় করা অত্যন্ত জরুরি হয়ে পড়েছিল।

অরুণ জেটলি সোশ্যাল মিডিয়াতে এই সময়গুলো যথেষ্ট সক্রিয় ছিলেন। জিএসটি নিয়ে লেখালেখির সঙ্গে বিরোধীদের একহাত নেওয়া- তিনি যুক্ত ছিলেন সবেতেই।

সূত্রের খবর অনুযায়ী, অরুণ জেটলির নর্থ ব্লকের অফিসটি নতুন করে সাজানো গোছানো হয়েছে। স্যানিটাইজডও করে দেওয়া হয়েছে। যাতে, অর্থমন্ত্রী কোনওভাবে কোনও সংক্রমণের শিকার না হন।   

.