Read in English
This Article is From Feb 22, 2019

বান্ধবীদের বিব্রত করার, প্রতিবাদ করায় প্রাণ হারাতে হয় বঙ্গের যুবককে

বুধবার রাতে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করে অরূপ বিশ্বাস। ত্রিপুরানগর এলাকায় অবস্থিত একটি ক্লাবের কয়েকজন সদস্যদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে যে, তাদের প্রহারের ফলেই প্রাণ হারাতে হয় এই যুবককে

Advertisement
Kolkata

লাইটপোস্ট বেঁধে মারা হয় যুবককে (প্রতীকাত্মক)

বারুইপুর/পশ্চিমবঙ্গ:

দুই মহিলা বান্ধবীকে বিরক্ত করার প্রতিবাদ করে প্রাণ হারাতে হল ২৮ বছরের যুবককে। পুলিশ সূত্রে জানা গেছে ,পশ্চিমবঙ্গের ২৪ পরগনা জেলার একটি ক্লাবের সদস্যদের হাতে মার খেতে হয়েছে ওই যুবককে। ক্লাবের কয়েকজন সদস্য তার তার দুই বান্ধবীকে খুবই বিরক্ত করছিল, তার প্রতিবাদ জানায় সে, যার জন্য প্রাণ দিতে হয় তাকে।

এই ঘটনার জেরে পাঁচ জনের নামে এফআইআর দায়ের করা হয়েছে। পরিবারের সদস্যই এই এফআইআর করেছে। যদিও পুলিশ এখনও পর্যন্ত এই ঘটনার সাথে জড়িত এমন কাউকেই গ্রেপ্তার করেনি। দক্ষিণ ২৪ পরগনা জেলার পুলিশ আধিকারী জানিয়েছেন যে, আরোপিদের ওপর হত্যার অভিযোগ আনা হয়েছে।

বুধবার রাতে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করে অরূপ বিশ্বাস। ত্রিপুরানগর এলাকায় অবস্থিত একটি ক্লাবের কয়েকজন সদস্যদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে যে, তাদের প্রহারের ফলেই প্রাণ হারাতে হয় এই যুবককে। পুলিশ সূত্র থেকে জানা গেছে, ১৪ ই ফেব্রুয়ারী তাদের পারিবারিক দুই মহিলা বান্ধবীকে হেনস্তার প্রতিবাদ করার জন্য গুরুতর ভাবে আহটি হয়েছিল অরূপ।

Advertisement

পুলিশ সূত্র থেকে জানানো হয়েছে, ''অরূপের পরিবারের লোকেরা অভিযোগ করেছে যে, দুই বান্ধবীকে বিরক্ত করার প্রতিবাদ করার জন্য ক্লাবের সদস্যরা প্রথমে তাকে লাইট পোস্টার সাথে বাঁধে আর তারপর তাকে খুবই মারে। এমনকি তারা তাকে জোর করে বিষ পর্যন্ত পান করতে বাধ্য করে। আরোপিদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

অরূপের পরিবারের লোকেরা অভিযোগ করেছে, ক্লাবের লোকেরা বিষয়টির 'নিষ্পত্তি' করার জন্য পরিবারের লোকেদের কাছ থেকে ৪০,০০০ টাকা চেয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানানো হয়েছে যে, ''পুরো বিষয়টি নিয়ে তদন্ত চলছে, এবং আরোপিদের সন্ধানের কাজ জারি আছে। ''

 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement