This Article is From Feb 12, 2020

কোনও নতুন মুখ নয়, অপরিবর্তিতই থাকছে টিম-কেজরিওয়াল: সূত্র

সূত্রের খবর,এখনও পর্যন্ত, দিল্লি মন্ত্রিসভায় থাকছেন মনীশ সিসোদিয়া, সত্যেন্দ্র জৈন, গোপাল রাই, কৈলাশ গেহলত, ইমরান হুসেন, এবং রাজেন্দ্র পাল গৌতম

কোনও নতুন মুখ নয়, অপরিবর্তিতই থাকছে টিম-কেজরিওয়াল: সূত্র

৭০ আসনের দিল্লি বিধানসভায় ৬২টি আসনে জয় পেয়েছে আম আদমি পার্টি (Aam Aadmi Party)

নয়াদিল্লি:

প্রথমবারের মন্ত্রিসভাই রেখে দিতে চলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal), মন্ত্রিসভায় কোনও নতুন মুখ আসছে না বলেই সূত্র মারফৎ জানতে পেরেছে NDTV। এবারের মন্ত্রিসভায় রাঘব চাড্ডা ও অতিশি সামিল হবে বলে জল্পনা রটেছিল। মঙ্গলবার দিল্লি বিধানসভা নির্বাচনের ফল (Delhi Election Result 2020) প্রকাশ হয়, ৭০ আসনের দিল্লি বিধানসভায় ৬২টি আসনে জয় পেয়েছে আম আদমি পার্টি (Aam Aadmi Party) । একটি সূত্র জানিয়েছে, “মুখ্যমন্ত্রী মনে করেন, পুরানো মন্ত্রীদের কাজের ওপর ভর করেই ফের ক্ষমতায় এসেছে দল, তাঁদের রাখাটাই ঠিক”।  সূত্রের খবর,এখনও পর্যন্ত, দিল্লি মন্ত্রিসভায় থাকছেন মনীশ সিসোদিয়া, সত্যেন্দ্র জৈন, গোপাল রাই, কৈলাশ গেহলত, ইমরান হুসেন, এবং রাজেন্দ্র পাল গৌতম।

এবারের নির্বাচনে ব্যাপক প্রচার চালিয়েছে বিজেপি, তাদের প্রচারে জায়গা করে নিয়েছিল নাগরিকত্ব আইনের বিরুদ্ধে ব্যাপক বিক্ষওভ এবং জাতীয় নাগরিক পঞ্জী।

কোনওরকম বিতর্ক থেকে নিজেদের দূরে সরিয়ে রেখে, গত পাঁছ বছরে সরকারের কাজ, বিশেষ করে শিক্ষা, স্বাস্থ্য নিয়ে ভোটে লড়েছিল কেজরিওয়ালের দল।

ভোটে জয়ের পর ভাষণে, অরবিন্দ কেজরিওয়াল বলেন, “কাজের' ভিত্তিতে “নতুন ঘরানার রাজনীতি”র জন্ম দেয় এই জনাদেশ।

তিনি বলেন, “দিল্লির মানুষ বার্তা দিয়েছেন যে, তাঁরা স্কুল, মহল্লা ক্লিনিক, ২৪ ঘন্টা জল এবং বিনামূল্যে বিদ্যুৎ এর পক্ষে ভোট দেবেন”।

.