This Article is From Mar 06, 2019

“আপনাদের পায়ের তলায় নিয়ে যাবেন আমায়”, বদলির নির্দেশের পর ট্যুইট আমলার

রবিবার ৯ জনের সঙ্গে আবারও বদলির নির্দেশ আসে অশোক খেমকারও(Ashok Khemka)।তার দুদিন পরেই ট্যুইট করেন তিনি।

“আপনাদের পায়ের তলায় নিয়ে যাবেন আমায়”, বদলির নির্দেশের পর ট্যুইট আমলার

১৫ মাস হরিয়ানার ক্রীড়া ও যুব কল্যাণ(Sports and Youth Affairs Department) দফতরে কর্মরত ছিলেন অশোক খেমকা(Ashok Khemka)

চণ্ডীগড়:

আবারও বদলির নির্দেশ আসায় ট্যুইট করলেন আইএএস অশোক খেমকা(Ashok Khemka)। ২০১২ সালে কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধীর(Sonia Gandhi) জামাই রবার্ট বঢ়রার(Robert Vadra) সংস্থা স্কাইলাইট হসপিটালিটি (Skylight Hospitality) এবং রিয়েল এস্টেট ডেভলপার ডিএলএফের( DLF) জমির মিউটেশন বাতিল করে দিয়ে শিরোনামে এসেছিলেন তিনি(Ashok Khemka)। বুধবার সন্ধ্যায় ট্যুইটে তিনি লেখেন, “কাদের স্বার্থ আমার রক্ষা করা উচিত? আপনার, নাকি যাঁদের আপনি প্রতিনিধি বলে দাবি করেন”? আপানার অহংঙ্কার, যে আপনি আমায় আপনার পায়ের তলায় নিয়ে যেতে চাইছেন। আমি বারবার ভুগেছি, আরও একবার হোক”

''৩০০ টি মোবাইল কি তাহলে গাছেরা ব্যবহার করছিল?'' বালাকোট এয়ার স্ট্রাইক নিয়ে প্রশ্ন তুললেন রাজনাথ সিংহ

রবিবার রাজ্যের আরও ৯ আমলার সঙ্গে বদলির নির্দেশ আসে ১৯৯১ ব্যাচের এই আইএএস অফিসারের। ১৫ মাস আগে ক্রীড়া ও যুব কল্যাণ দফতরে বদলি করা হয় তাঁকে, এই দফতরের মন্ত্রী অনিল ভিজ(Anil Viz)।নিজের চাকরি জীবনে প্রায় ৫০ বার বদলি হয়েছেন অশোক খেমকা।

পুলওয়ামা জঙ্গি হানাকে 'দুর্ঘটনা' বলে টুইট দিগ্বিজয় সিংহের, শুরু বিতর্ক

ক্রীড়া ও যুব কল্যাণ দফতরের প্রিন্সিপল সেক্রেটারি অশোক খেমকাকে বিজ্ঞান ও প্রযুক্তি দফতরের প্রিন্সিপল সেক্রেটারি পদে বদলি করা হয়, এই পদে এর আগেও ছিলেন তিনি। ২০১৭ সালে ক্রীড়া ও যুব কল্যাণ দফতরে বদলির আগে সামাজিক ন্যায় ও ক্ষমতায়ন দফতরের প্রিন্সিপল সেক্রেটারি ছিলেন তিনি।

সেই সময়ও, বদলির নির্দেশ আসতেই ট্যুইট করেছিলেন তিনি। সেই সময় ট্যুইটে তিনি লেখেন, “অনেক কাজের পরিকল্পনা ছিল।আবারও বদলি।আবারও ক্র্যাশ ল্যান্ডিং। কায়েমি স্বার্থের জয়।কিন্তু এটা সাময়িক।নতুন উদ্যম ও শক্তিতে আবারও চালিয়ে যাব”।

.