தமிழில் படிக்க
This Article is From Jul 31, 2018

তালিকা থেকে নাম বাদ যাওয়া বাসিন্দারা না গেলে গুলি করে হত্যার ‘অনুরোধ’ করলেন বিজেপির এই বিধায়ক

নাগরিক তালিকা থেকে বাদ যাওয়া ব্যক্তিরা যদি নিজে থেকে দেশ ছেড়ে চলে  না যান তাহলে তাঁদের গুলি করে হত্যা করার ‘অনুরোধ’ করলেন বিজেপি বিধায়ক টি রাজা সিং।

Advertisement
অল ইন্ডিয়া
নিউ দিল্লি :

নাগরিক তালিকা থেকে বাদ যাওয়া ব্যক্তিরা যদি নিজে থেকে দেশ ছেড়ে চলে  না যান তাহলে তাঁদের গুলি করে হত্যা করার ‘অনুরোধ’ করলেন বিজেপি বিধায়ক টি রাজা সিং। হায়দরাবাদের এই  বিধায়ক মনে করেন বাংলাদেশের অনুপ্রবেশকারী এবং রোহিঙ্গা মুসলমানরা দেশের বিপদ। তাই তাঁরা নিজে থেকে দেশ না ছাড়লে তাঁদের গুলি করে মারা উচিত।                       

এই প্রথম নয় এর আগেও একাধিকবার টি রাজা নানা রকমের বিতর্কিত মন্তব্য করেছেন। এদিন আবার একই কাজ করলেন তিনি। সংবাদ সংস্থা এএনআইকে তিনি জানিয়েছেন, বিদেশ থেকে আসা লোকেদের কোন যুক্তিতে দেশে রেখে দেওয়া হবে। আমি কেন্দ্রীয় সরকারকে অনুরোধ করছি,ওই সমস্ত লোকেদের দেশ থেকে বের করে দেওয়া হোক।  যেতে না চাইলে যেভাবে অন্য দেশে মানুষকে   হত্যা করা হয়, এখানেও  সেটাই হোক। তাঁর মনে হয় মুক্তিযুদ্ধের সময় থেকেই এই অনুপ্রবেশ শুরু হয়েছে। আর তাই দেরি না করে  এখনই কড়া ব্যবস্থা নেওয়া উচিত।  এই বিধায়ক এর আগে  পুরনো হায়দরাবাদ শহরকে ‘মিনি পাকিস্তান’-এর তকমা দিয়েছিলেন। শুধু সাক্ষাৎকার দেওয়াই নয় এদিন নিজের বক্তব্য জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়োও পোস্ট করেছেন রাজা।     

 যেদিন বিজেপি বিধায়ক এই সমস্ত কথা বলছেন সেদিন প্রতিক্রিয়া  দিয়েছেন তাঁর দলের সভাপতি অমিত শাহও। তালিকার বিরোধিতা করায় তিনি কংগ্রেস থেকে শুরু তৃণমূলের সমালোচনা করেছেন।            

Advertisement

 

Advertisement