Read in English
This Article is From Jan 15, 2019

কাপড়ে মুখ ঢেকে নিজের বাড়িতেই মাফিয়া ডনকে খুন করল আততায়ীরা!

নিজের বাড়িতেই খুন মাফিয়া ডন রামমূর্তি! উত্তর চব্বিশ পরগনার খড়দায় রবিবার গভীর রাতে  এই ঘটনাটি  ঘটেছে।

Advertisement
অল ইন্ডিয়া

এ রাজ্যের হাওড়া থেকে শুরু করে কয়েকটি জেলায় তার নামে একাধিক মামলা আছে।

Highlights

  • জানা গিয়েছে কাপড় দিয়ে মুখ ঢেকে রামের ফ্ল্যাটে প্রবেশ করে কয়েকজন
  • রামের মৃত্যু নিশ্চিত হওয়ার পরই এলাকা ছেড়ে পালিয়ে যায় আততায়ীরা
  • একাধিক মামলায় জীবনের বেশিরভাগটাই জেলে কাটিয়েছে রাম

নিজের বাড়িতেই খুন মাফিয়া ডন রামমূর্তি! উত্তর চব্বিশ পরগনার খড়দায় রবিবার গভীর রাতে  এই ঘটনাটি  ঘটেছে। জানা গিয়েছে কাপড় দিয়ে মুখ ঢেকে রামের ফ্ল্যাটে প্রবেশ করে  কয়েকজন। এরপর পরিবারের লোকেদের সামনেই তারা রামকে উদ্দেশ করে গুলি চালাতে থাকে। তার নিজের কাছেও বন্দুক ছিল। কিন্তু আততায়ীরা সেটা কেড়ে নেয়। ব্যারাকপুর কমিশনারেটের ডিসি  আনন্দ রায়  জানিয়েছেন রামের মৃত্যু নিশ্চিত  হওয়ার পরই এলাকা ছেড়ে পালিয়ে যায় আততায়ীরা। কারা এই কাণ্ড ঘটাল তা  জানার কাজ শুরু হয়েছে। পুলিশ  মনে  করছে  কোনও পুরনো  শত্রুতার জন্যই প্রাণ হারিয়েছে মাফিয়া ডন। কথা বলা হচ্ছে  পরিবারের সদস্যদেরব সঙ্গেও।

২৫ সপ্তাহের ভ্রূণের গর্ভপাতের অনুমতি দিল কলকাতা হাইকোর্ট

 রামমূর্তি জন্মসূত্রে দক্ষিণ ভারতীয়। এ রাজ্যের হাওড়া থেকে শুরু করে কয়েকটি জেলায় তার নামে একাধিক মামলা আছে। নয়ের দশকে হাওড়ার  শিবপুর এলাকার ত্রাস হয়ে উঠেছিল সে। খুন থেকে  শুরু করে  তোলাবাজির একাধিক ঘটনায় তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে। আর তার জেরে  জীবনের বেশিরভাগটাই জেলে  কাটিয়েছে রাম।  এক ব্যক্তিকে খুন করার পর তার মাথা  নিয়ে খেলার অভিযোগও আছে  এই সদ্য মৃত মাফিয়ার বিরুদ্ধে।

Advertisement

পরিবারের সদস্যদের থেকে এদিনের ঘটনার বিবরণ জানতে পেরেছে পুলিশ। জানা  গিয়েছে কলিং বেল বাজার পর দরজা খোলে রামমূর্তির ছেলে। সঙ্গে সঙ্গে  দুজন লোক ভেতরে ঢুকে এসে তাকে  ঘিরে ধরে। তাদের হাতে বন্দুক থাকায় সে কোনও শব্দও করতে পারেনি। এরই মাঝে অন্য দু'জন স্ত্রীয়ের সামনেই রামমূর্তিকে খুন করে।

Advertisement