Read in English
This Article is From Jan 01, 2019

লোডশেডিং হয়নি, তবু ইসলামাবাদে ভারতীয় আধিকারিকের বাড়িতে চার ঘণ্টা বিদ্যুৎ ছিল না!

ইসলামাবাদে সেক্টর এফ এলাকার একটি বাড়িতে থাকেন ওই আধিকারিক। সেদিন সেখানে লোডশেডিং হয়নি। তবু সকাল সাতটা থেকে  পৌনে এগারোটা পর্যন্ত বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন  ছিল।

Advertisement
অল ইন্ডিয়া

আবাসনে গ্যাস সংযোগ দেওয়া নিয়ে এমনিতেই আপত্তি করেছে পাকিস্তান।

Highlights

  • এক ভারতীয় আধিকারিকের বাড়িতে চার ঘণ্টা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ছিল
  • লোডশেডিং হয়নি তবু কেন এমন ঘটনা, উঠছে প্রশ্ন
  • ঘটনার পাক বিদেশ মন্ত্রেকের দ্বারস্থ হয়েছে ভারতীয় হাই কমিশনার
নিউ দিল্লি :

পাকিস্তানে এক ভারতীয় আধিকারিকের বাড়িতে চার ঘণ্টা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ছিল। ইসলামাবাদে বড়দিন এই ঘটনাটি ঘটে। বিষয়টিকর  ইতিমধ্যেই পাক বিদেশ মন্ত্রকের নজরে এনেছে ভারতীয় হাই কমিশন। একটি নোট পাঠিয়ে বলা হয়েছিল সেদিন কোনও লোডশেডিং  হয়নি। ইচ্ছাকৃত ভাবে  ওই সেকেন্ড  সেক্রেটারির  বাড়ির বিদ্যুৎ সংযোগ বন্ধ  করে  দেওয়া হয়েছিল।  এই প্রথম নয় এর আগেও এ ধরনের ঘটনা ওই আধিকারিকের বাড়িতে  ঘটেছিল। সে কথা  গত ২১ ডিসেম্বর  হাই কমিশনারের তরফে পাক বিদেশ মন্ত্রককে জানানোও হয়েছে। এরপর বড়দিন একই ঘটনা ঘটে। হাইকমিশনারের তরফে পাক বিদেশ মন্ত্রককে  অনুরোধ করা  হয়েছে এ ধরনের ঘটনা যেন আর না ঘটে।                           

দীর্ঘ শারীরিক অসুস্থতার শেষ নতুন বছরের শুরুতেই প্রয়াত অভিনেতা কাদের খান

 ইসলামাবাদে সেক্টর এফ এলাকার একটি বাড়িতে থাকেন ওই আধিকারিক। সেদিন সেখানে লোডশেডিং হয়নি। তবু সকাল সাতটা থেকে  পৌনে এগারোটা পর্যন্ত বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন  ছিল। হাইকমিশনের তরফে নোটে বলা হয়েছে, ‘ এ ধরনের ঘটনায় শিশু সহ আধিকারিকের পরিবারের সকলের খুব সমস্যা হয়। আর তাই পাক বিদেশ মন্ত্রককে অনুরোধ করা  হচ্ছে  এ ধরেনের ঘটনা যাতে আর না ঘটে তা নিশ্চিত করতে। '

Advertisement

এদিকে ইসলামাবাদে ভারতীয় হাই কমিশনের নতুন আবাসনে গ্যাস সংযোগ দেওয়া নিয়ে এমনিতেই আপত্তি করেছে পাকিস্তান। গত সপ্তাহে হাইকমিশন সূত্রে বলা হয়েছিল গ্যাস সংযোগের মতো জরুরি বিষয় নিয়ে টালবাহানা করে পাকিস্তান নানা ভাবে আধিকারিকদের হেনস্থা করছে।           

 

Advertisement
Advertisement