This Article is From Jan 07, 2019

“তৃণমূল নয়, পুলিশকে আক্রমণ করুন”, মন্তব্য রাজ্য বিজেপি নেতার

বীরভূমের এক জনসভায় বিজেপি নেতা কালোসোনা মণ্ডল বলেন, “তৃণমূল কংগ্রেস কর্মীদের আক্রমণ করবেন না, এমন করলে আপনাদের বিরুদ্ধে মামলা হবে”।

“তৃণমূল নয়, পুলিশকে আক্রমণ করুন”, মন্তব্য রাজ্য বিজেপি নেতার

বীরভূমের এক জনসভায় বক্তব্য রাখছিলেন কালোসোনা মণ্ডল

বীরভূম:

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রধানমন্ত্রী হওয়া নিয়ে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মন্তব্যের জল্পনার মধ্যেই বেফাঁস মন্তব্য বিজেপি নেতা কালোসোনা মণ্ডলের। বীরভূমের জনসভায় তিনি বলেন, পুলিশের ক্ষতি করলে কিছুই হবে না।

কলকাতা থেকে ১৮০ কিলোমিটার দূরে বীরভূমের একটি জনসভায় বিজেপি নেতা কালোসোনা মণ্ডল বলেন, “তৃণমূল কংগ্রেস কর্মীদের কোনও ক্ষতি করবেন না। তা করলে আপনাদের বিরুদ্ধে মামলা রুজু হবে। আপনাদের বিরোধী পুলিশ, তৃণমূল নয়, তৃণমূলকে আক্রমণ না করে আপনারা যদি পুলিশকে আক্রমণ করেন, তাহলে কিছুই হবে না। পুলিশ খুবই দূর্নীতিগ্রস্ত।এরা কখনই বন্ধুদের বাঁচায় না”।

 

১৯ জুলাই তৃণমূলের বিগ্রেড সমাবেশ, মঞ্চে কারা তা নিয়েই জল্পনা রাজনৈতিক মহলে

 

গত মাসে পুলিশের বিরুদ্ধে তাঁদের কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা রুজু করার অভিযোগ তুলে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ হুঁশিয়ারি দিয়েছিলেন, তাঁরা ক্ষমতায় এলে পুলিশের পোষাক খুলে নেবেন। রাজ্য পুলিশের আক্রমণ শানিয়ে তিনি বলেছিলেন, নিজেদের পোষাকের “উপযুক্ত নয়” পুলিশ কর্মীরা।

বীরভূমের জনসভায় তিনি বলেছিলেন, “পরিস্থিতি খারাপ হলে আমরা আপনাদের পোষাক খুলে নেব। আপনারা যেহেতু আপনাদের পোষাকের উপযুক্ত নন, সেই কারণেই আমরা আপনাদের পোষাক খুলে নেব”।

 

জিন্নাদের দেশ ছাড়া করাই এনআরসি'র লক্ষ্য, বিতর্কিত মন্তব্য করলেন হেমন্ত বিশ্বশর্মা

 

তৃণমূলের কার্যালয়গুলিকে বোমা তৈরির কারখানা বলেও মন্তব্য করেন তিনি।

তার আগে শনিবার, বিজেপির রাজ্য  নেতৃত্বের তরফে প্রধানমন্ত্রীত্ত্বের দৌড়ে কেউ এগিয়ে আছেন কিনা, প্রশ্নের উত্তরে তিনি বলেন, দৌড়ে এগিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

“অবশ্যই তাঁর পর আমরা কাউকে পাব। তবে প্রথম সুযোগ রয়েছে তাঁরই। জ্যোতি বসুকে আমরা প্রথম বাঙালী প্রধানমন্ত্রী হিসাবে দেখতে পাইনি, তাঁর দল অনুমতি দেয় নি বলে”। দিলীপ ঘোষ আরও বলেন, “আমরা চাই তিনি ভাল থাকুন, তাহলেই তিনি ভাল কাজ করতে পারবেন। বাংলা থেকে যদি কেউ প্রধানমন্ত্রী হন, তাহলে তাঁরই সুযোগ রয়েছে”।

যদিও রবিবার উল্টো কথা বলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “এমন কোনও সম্ভাবনা নেই”।

 

এএনআই ও পিটিআই থেকে পাওয়া তথ্য

.