This Article is From Mar 05, 2020

ফ্যাশন স্টোর থেকে কীভাবে সুকৌশলে নেকলেস সরালো চোর, দেখুন সেই ভিডিও

Viral Video: কথায় বলে, "চুরি বিদ্যা বড় বিদ্যা, যদি না পড়ো ধরা", অস্ট্রেলিয়ার মেলবোর্নে ওই চুরির ঘটনাটি ধরা পড়ে সেখানকার সিসিটিভি ক্যামেরায়

ফ্যাশন স্টোর থেকে কীভাবে সুকৌশলে নেকলেস সরালো চোর, দেখুন সেই ভিডিও

CCTV Footage: মাছ ধরার বঁড়শি দিয়ে নেকলেস চুরি করলো অস্ট্রেলিয়ার এক পাকা চোর

হাইলাইটস

  • অস্ট্রেলিয়ার মেলবোর্নে এক ফ্যাশন স্টোর থেকে চুরি হল নেকলেস
  • অভিনব কায়দায় নেকলেস চুরি করল এক পাকা চোর
  • তবে সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে চুরির গোটা ঘটনাটি

কথায় বলে, "চুরি বিদ্যা বড় বিদ্যা, যদি না পড়ো ধরা", অস্ট্রেলিয়ার (Australia) মেলবোর্নে (Melbourne) এক পাকা চোর সাংঘাতিক এক কৌশল ব্যবহার করে একটি ফ্যাশন স্টোর থেকে চুরি করলো ভার্সেস নেকলেস। ওই চুরির (Versace Necklace) ঘটনাটি ধরা পড়ে সেখানকার সিসিটিভি ক্যামেরায় (CCTV Footage)। ফ্যাশন স্টোরের চুরির ঘটনাটির পর নড়েচড়ে বসেছে সেখানকার পুলিশ। তবে কেউ কেউ আবার চোরের বুদ্ধির তারিফ না করে পারছেন না। এই নেকলেস চোরের সন্ধান করছে পুলিশ। যাতে তাকে ধরতে স্থানীয় লোকেরাও সাহায্য করতে পারে তার জন্যে ভিক্টোরিয়া পুলিশ একটি ভিডিও পোস্ট করেছে যাতে চোরকে চুরি করতে দেখা যাচ্ছে।

দৈব টানে স্কুটি উলটে মন্দিরের ভেতরে মূর্তির পায়ের কাছে তরুণী?

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে ওই চোর ফ্যাশন স্টোরের বাইরের কাঁচে একটি ছোট ফুটো করেছে। তারপরে তা দিয়ে মাছ ধরার বঁড়শি ঢুকিয়ে নেকলেস বের করে নিয়ে পালিয়ে গেল। ভিক্টোরিয়া পুলিশ এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছে, "আপনি কি এই ব্যক্তিকে চেনেন? এই ব্যক্তি ফিশিং রড দিয়ে মেলবোর্নের ফ্যাশন স্টোর থেকে নেকলেস চুরি করেছে। যদি কেউ এই ব্যক্তিকে চিনতে পারেন তবে অবিলম্বে এই ফোন নম্বরটি ডায়াল করুন এবং তার সম্পর্কে তথ্য দিয়ে সাহায্য করুন।" পুলিশ তাঁদের ফোন নম্বরও দিয়ে দিয়েছে, যেখানে যোগাযোগ করতে পারবেন মানুষজন।

দেখুন সেই VIDEO:

ভিডিওটি প্রকাশ করে তার ক্যাপশনে পুলিশের তরফ থেকে লেখা হয়, "সিসিটিভি ক্যামেরাটিতে দেখা যাচ্ছে যে, এই ব্যক্তি কীভাবে রাত দুটোর সময় ফিশিং রড (মাছ ধরার বঁড়শি) দিয়ে ফ্যাশন স্টোর থেকে ভার্সেসের মূল্যবান নেকলেস চুরি করছে।এই ভিডিওটি খুব ঝাপসা। তবে দেখা যাচ্ছে যে কীভাবে লোকটি ফিশিং রড দিয়ে অভিনব কায়দায় ওই নেকলেসটি চুরি করছে''।

"দুঃখিত বলার থেকে বরং পরিষ্কার করুন,"কেন বলে উঠল আমুল গার্ল

এই ঘটনা দেখে টুইটারে মানুষজন এমন প্রতিক্রিয়াই দিচ্ছেন...

Click for more trending news


.