This Article is From Aug 05, 2020

সংবিধানের আসল নথির অযোধ্যা যোগ! রামের সঙ্গে সংবিধানের যোগ টুইট আইনমন্ত্রীর

Ram Mandir Bhumi Pujan: আইনমন্ত্রী রবিশঙ্কর আজ সকালেই সংবিধানের মূল দলিলের একটি ছবি টুইট করেছেন, যাতে রাবণকে পরাজিত করার পরে রাম, সীতা এবং লক্ষ্মণের অযোধ্যাতে ফিরে আসার দৃশ্য চিত্রিত রয়েছে।

সংবিধানের আসল নথির অযোধ্যা যোগ! রামের সঙ্গে সংবিধানের যোগ টুইট আইনমন্ত্রীর

আইনমন্ত্রী রবিশঙ্কর আজ সকালেই সংবিধানের মূল দলিলের একটি ছবি টুইট করেছেন

নয়াদিল্লি:

অযোধ্যাতে রাম মন্দিরের ভূমিপুজোর অনুষ্ঠানের ঠিক কয়েক ঘণ্টা আগে সংবিধানের সঙ্গে রামের সম্পর্ক স্থাপন করে ফেললেন কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ! আইনমন্ত্রী রবিশঙ্কর আজ সকালেই সংবিধানের মূল দলিলের একটি ছবি টুইট করেছেন, যাতে রামায়ণ কাহিনি অনুসারে, রাবণকে পরাজিত করার পরে রাম, সীতা এবং লক্ষ্মণের অযোধ্যাতে ফিরে আসার দৃশ্য চিত্রিত রয়েছে। রবিশঙ্কর প্রসাদ টুইটারে লিখেছেন, “ভারতের সংবিধানের মূল নথিতে ভগবান রাম, মা সীতা এবং লক্ষ্মণের রাবণকে পরাজিত করে অযোধ্যাতে ফিরে আসার একটি সুন্দর চিত্র আছে।"

“এটি মৌলিক অধিকার সম্পর্কিত অধ্যায়ের শুরুতেই উপলব্ধ। আপনাদের সবার সঙ্গে এটি ভাগ করে নিতে ইচ্ছা হল,” লিখেছেন মন্ত্রী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আজ অযোধ্যার রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠানে যোগ দেবেন। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং বিজেপির আদর্শিক পরামর্শদাতা রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের প্রধান মোহন ভাগবত সহ ভিআইপিদের বহু জন এই অনুষ্ঠানে অংশ নেবেন বলে আশা করা হচ্ছে।

প্রধানমন্ত্রী মোদি আজ সকালেই দিল্লি থেকে লখনউয়ের উদ্দেশ্যে যাত্রা করেন। সেখান থেকে তিনি একটি হেলিকপ্টার নিয়ে যাবেন ১২৫ কিলোমিটার দূরে অযোধ্যায়। হনুমানের একটি মন্দির, হনুমানগাঢ়হির একটি সংক্ষিপ্ত অনুষ্ঠানের পরে তিনি রাম লালার অস্থায়ী মন্দিরে এবং তারপরে ভূমিপুজোর স্থানে যাবেন।

করোনাভাইরাস মহামারীর আবহে প্রধানমন্ত্রীর সফরের আগে আজ সকালে হনুমানগাঢ়হি মন্দিরে স্যানিটাইজেশন কাজও করা হয়েছে। কড়া সুরক্ষা এবং কোভিড-১৯ প্রোটোকল মন্দিরে অনুসরণ করা হবে। অযোধ্যায়, প্রধানমন্ত্রী মোদি ভিত্তি প্রস্তর স্থাপনের জন্য একটি ফলক উন্মোচন করবেন এবং “শ্রী রাম জন্মভূমি মন্দির” স্মারক ডাকটিকিটও প্রকাশ করবেন।

.