This Article is From Nov 21, 2019

বায়ু দূষণ নিয়ে আলোচনার সময় লোকসভায় গান গাইলেন বাবুল সুপ্রিয়

জনপ্রিয় হিন্দি ছবি ‘সীতা অউর গীতা’-র ‘‘হাওয়া কে সাথ সাথ, ঘটা কে সঙ্গ সঙ্গ’’ গানটি বৃহস্পতিবার শোনা গেল বলিউডের বিখ্যাত গায়কের মুখে।

বায়ু দূষণ নিয়ে আলোচনার সময় লোকসভায় গান গাইলেন বাবুল সুপ্রিয়

জনপ্রিয় হিন্দি ছবি ‘সীতা অউর গীতা’-র গান শোনা গেল বলিউডের বিখ্যাত গায়কের মুখে।

লোকসভায় (Lok Sabha) গান গাইলেন সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। জনপ্রিয় হিন্দি ছবি ‘সীতা অউর গীতা'-র ‘‘হাওয়া কে সাথ সাথ, ঘটা কে সঙ্গ সঙ্গ'' গানটি বৃহস্পতিবার শোনা গেল বলিউডের বিখ্যাত গায়কের মুখে। তিনি এই গান গাইলেন বায়ু দূষণ প্রসঙ্গে সরকারের পদক্ষেপের কথা বলতে গিয়ে। তিনি জানালেন, সরকার চেষ্টা করছে বায়ুকে শুদ্ধ করতে, যাতে সকলে গেয়ে উঠতে পারেন ‘সীতা অউর গীতা'র এই গান। এদিন বাবুল সুপ্রিয় এই মন্তব্য করেন ‘বায়ু দূষণ ও আবহাওয়ার পরিবর্তন' শীর্ষক এক আলোচনায়। বিজেপি নেত্রী সুনীতা দুগ্গালও এদিন বায়ু দূষণ সম্পর্কে তাঁর বক্তব্য রাখার সময় দু'টি বলিউডের হিট গানের উল্লেখ করেন।

অর্থনৈতিক মন্দা কাটাতে কী করা উচিত, প্রধানমন্ত্রীকে পরামর্শ মুখ্যমন্ত্রীর

সুনীতা দুগ্গাল বলেন, এই সময়ে দাঁড়িয়ে বলিউড হয়তো শুদ্ধ বাতাসের গান তৈরি করাই বন্ধ করে দেবে। তিনি উল্লেখ করেন ‘দে বদন' ছবির হিট গান ‘‘জব চলি ঠান্ডি হাওয়া'' ও পাকিস্তানের গায়ক হাসান জাহাঙ্গিরের গাওয়া আর এক জনপ্রিয় গান ‘‘হাওয়া হাওয়া''-র কথা। তিনি বলেন, বায়ুদূষণ যদি এভাবে বাড়তে থাকে, তাহলে আগামী দিনে এই ধরনের গান বলিউডে কী করে তৈরি হবে।

সপ্তাহান্তেই মহারাষ্ট্রে সরকার গঠন? ইঙ্গিত শিবসেনা, এনসিপি, কংগ্রেসের

তিনি উল্লেখ করেন, হেমা মা‌লিনী ও বাবুল সুপ্রিয় মতো সাংসদরা বলিউড থেকেই রাজনীতির ময়দা‌নে পা রেখেছেন।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.