This Article is From Nov 09, 2018

বাবুল সুপ্রিয়র গাড়িতে পেছন থেকে ধাক্কা মারল যাত্রী বোঝাই বাস, সুস্থ আছেন কেন্দ্রীয় মন্ত্রী

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র গাড়িতে পেছন থেকে ধাক্কা মারল যাত্রী বোঝাই বাস। আজ সকালে দিল্লির একটি উড়ালপুলে এই ঘটনাটি ঘটেছে।

বাবুল সুপ্রিয়র গাড়িতে পেছন থেকে ধাক্কা মারল যাত্রী বোঝাই বাস, সুস্থ আছেন কেন্দ্রীয় মন্ত্রী

কয়েকদিন আগে বিতর্কে জড়ান  আসনসোলের এই সাংসদ

হাইলাইটস

  • বাবুল সুপ্রিয়র গাড়িতে পেছন থেকে ধাক্কা মারল যাত্রী বোঝাই বাস
  • আজ সকালে দিল্লির একটি উড়ালপুলে এই ঘটনাটি ঘটেছে
  • মন্ত্রী নিজেই গোটা ঘটনাটির কথা টুইট করে জানিয়েছেন
নিউ দিল্লি:

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র গাড়িতে পেছন থেকে ধাক্কা মারল যাত্রী বোঝাই বাস। আজ সকালে দিল্লির একটি উড়ালপুলে এই ঘটনাটি ঘটেছে। মন্ত্রী নিজেই গোটা ঘটনাটির কথা টুইট  করে জানিয়েছেন। ঘটনায় আহত না হলেও তাঁকেই যে বাকি রাস্তাটা গাড়ি  চালাতে হয়েছে  সেটা জানিয়েছেন বাবুল। ভোর 5টা 10 মিনিট নাগাদ মন্ত্রী  টুইটে লেখেন বিমান বন্দরে  যাওয়ার সময়    আমার গাড়িকে পেছন থেকে  একটি ভলোভো বাস ধাক্কা মারে। টুইট  থেকেই জানা  যায় গাড়ির চালক পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ রাখতে পেরেছিলেন বলেই বিপর্যয় এড়ানো গিয়েছে।  তবে ঘটনার অভিঘাতে  হতভম্ব হয়ে  পড়েন চালক। তাই  বিমান বন্দর  পর্যন্ত বাকি রাস্তা বাবুলকেই গাড়ি চালিয়ে  নিয়ে যেতে  হয়েছে। কোন বাস ধাক্কা  মারল তা  জানতে অনেকেই মন্ত্রীকে পুলিশের সাহায্য নিতে বলেন। তাঁদের ধন্যবাদ জানিয়ে  পাল্টা  টুইট করেন মন্ত্রী।

  সেখানে সুকৌশলে বাংলার মুখ্যমন্ত্রী মমতা  বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গও টেনে আনেন বাবুল। তিনি লেখেন,  পরামর্শ দেওয়ার জন্য ধন্যবাদ। কিন্তু আপনারা  বোঝার চেষ্টা  করুন দিল্লিতে থাকেন এমন অসংখ্য  ভিভিআইপিকে নিয়ে  পুলিশ ব্যস্ত।  বিমান থেকে শুরু করে গাড়ি, লিফট বা  রাজনীতি  এবং মমতাদিদির নেতৃত্বাধীন পুলিশ-  সব জায়গাতেই বিপদ। কার কার সিসি টিভি ফুটেজ দেখবো?

কয়েকদিন আগে বিতর্কে জড়ান  আসনসোলের এই সাংসদ। প্রতিবন্ধীদের একটি অনুষ্ঠানে যান তিনি। মঞ্চে দাঁড়িয়ে তিনি যখন কথা বলছিলেন তখন এক ব্যক্তি বার বার তাঁর সামনে দিয়ে  যাতায়াত করছিলেন। সে সময় বাবুল তাঁকে বলেন, আপনার সমস্যাটা কী? একটা পা ভেঙে আপনাকে ক্র্যাচ উপহার দেব। পরে  নিজের নিরাপত্তা কর্মীদের বাবুল বলেন, ওই ব্যক্তি যদি আবার জায়গা পরিবর্তন করেন তাহলে একটা পা ভেঙে দেবেন আর লাথি মারবেন।  এই ঘটনা নিয়ে প্রবল  বিতর্ক শুরু হয়। পাল্টা  সোশ্যাল মিডিয়ায় বাবুল দাবি করনে, তিনি মজা করেছিলেন। ওখানে উপস্থিত সবাই সেটা বুঝতে পেরে হাততালি দিচ্ছিল। কিন্তু মিডিয়ায় বক্তব্যের একটা অংশ দেখাচ্ছে। ওরা ওদের কাজ করবে আমি আমার।                    

.