This Article is From May 04, 2018

প্রখ্যাত শাটলার শ্রীকান্ত অন্ধ্রপ্রদেশে ডেপুটি কালেক্টরের পদে যোগ দিলেন

এই নবনিযুক্ত কালেক্টর হায়দ্রাবাদে পুল্লেলা গোপীচাঁদ একাডেমীতে ট্রেনিংএর জন্য প্রতিদিন অফিসে আসতে পারবেন না।

New Delhi:

নিউ দিল্লীঃ প্রখ্যাত ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন কিদাম্বি শ্রীকান্তকে এবার কোর্টের বাইরে নতুন পদে- ডেপুটি কালেক্টরের চেয়ারে দেখা যাবে। অন্ধ্রপ্রদেশের গুন্টুরে বুধবার এই পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত খেলোয়াড় আনুষ্ঠানিকভাবে ডেপুটি কালেক্টরের পদে যোগ দেন। 

তিনি তাঁর জয়েনিং রিপোর্ট গুন্টুরের কালেক্টর কোনা শশীধরের কাছে জমা দেন, যদিও তিনি হায়দ্রাবাদে পুল্লেলা গোপীচাঁদ একাডেমীতে ট্রেনিংএর জন্য প্রতিদিন অফিসে আসতে পারবেন না।

নতুন নিযুক্ত এই ডেপুটি কালেক্টর ও তাঁর কোচ পুল্লেলা গোপীচাঁদ অমরাবতীর মুখ্যমন্ত্রীর সাথে দেখা করে ধন্যবাদ জানান। শ্রীকান্তর ভাই নন্দগোপাল কিদাম্বিও একজন ব্যাডমিন্টন খেলোয়াড়। তিনিও শ্রীকান্তের সাথেই হায়দ্রাবাদ একাডেমীতে ট্রেনিং নিচ্ছেন। শ্রীকান্তের বাবা কেভিএস কৃষ্ণের কাছে ছেলেকে নিজের জেলাতেই পদাধিকার করতে দেখা একটা গর্বের মুহূর্ত। 

গতবছর জুন মাসে ইন্দোনেশিয়ান চ্যাম্পিয়নশিপ জেতার পর মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু তাঁকে সরকারী চাকরির প্রতিশ্রুতি দিয়েছিলেন।

kidambi srikanth

ডেপুটি কালেক্টরের পদ গ্রহণের পর শ্রীকান্ত জানান, "নিজের বাসস্থানের মানুষদের জন্য কাজ করতে পেরে আমি খুব খুশী।" 

"এই মুহূর্তে আমি নিজের খেলায় মনযোগ দিতে চাই। কিন্তু একজন ডেপুটি কালেক্টরের পদে আমি নিজের দায়িত্ব বুঝে নিয়ে এই পদের যোগ্য মর্যাদা দিতে চাই", বছর 25এর এই যুবক জানালেন। 

এই অভিজ্ঞ শাটলার, মুখ্যমন্ত্রী, তাঁর কোচদের এবং এই সম্মানীয় পদের অন্যান্য কালেক্টরদের ধন্যবাদ জানান। 


গত বছর, অলিম্পিকে সিলভার মেডেলজয়ী পিভি সিন্ধুকে অন্ধ্রপ্রদেশের স্টেট সেক্রেটারিয়েট গোল্লাপুডির ডেপুটি কালেক্টরের পদে নিয়োগ করেন। এছাড়াও তেলেঙ্গানা সরকার এই অভিজ্ঞ ব্যাডমিন্টন খেলোয়াড়কে পুরস্কার হিসাবে 5 কোটি টাকা ও বসবাসের জায়গা দিয়েছিলেন।  

.