This Article is From Apr 15, 2019

ফেসবুকে রাজ্যবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানালেন মমতা

নববর্ষের সকালে সকলকে শুভেচ্ছা জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Bengal CM) ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে মমতা সকলকে শুভেচ্ছা জানিয়েছেন

ফেসবুকে রাজ্যবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানালেন মমতা

ফেসবুক বা টুইটার ব্যবহার করে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়ে থাকেন মুখ্যমন্ত্রী

কলকাতা:

নববর্ষের সকালে সকলকে শুভেচ্ছা জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Bengal CM) ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে মমতা সকলকে শুভেচ্ছা জানিয়েছেন। নতুন বছর যাতে সকলের খুব ভালোভাবে কাটে সেই শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি তাঁর পাশে থাকার আবেদন রেখেছেন তিনি। অনেকদিন ধরেই বিভিন্ন উৎসবের সময় শুভেচ্ছা জানান মমতা। কয়েকদিন আগে দলের তরফ থেকে শুভেচ্ছা জানাতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেছিলেন সমস্ত উৎসব পালন করাই বাংলার রীতি। এবার এই ভিডিও বার্তার মাধ্যমেই দলের বিভিন্ন প্রার্থীর হয়ে প্রচার করেছেন মমতা। এর আগেও ফেসবুক বা টুইটার ব্যবহার করে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

পুজোর সময় উত্তর কলকাতার বাগবাজার সর্বজনীনের পুজোর উদ্বোধন করে মুখ্যমন্ত্রী বলেন, ‘আমরা সমস্ত ধর্মকে শ্রদ্ধা করি এবং ভালবাসি। আমাদের মধ্যে কেউ হিন্দু, কেউ মুসলমান কেউ আবার শিখ। নিজেদের ধর্মের মতো অন্য ধর্মকেও আমাদের সম্মান করতে হবে। আমরা সমস্ত ধর্মের অনুষ্ঠানে একই উৎসাহ নিয়ে যোগদান করে থাকি। এই একতাই আমাদের শক্তি।'এদিকে এখন টানা প্রচার করছেন মুখ্যমন্ত্রী। সমস্ত জায়গা থেকেই বিজেপিকে হারানোর ডাক দিচ্ছেন তিনি।

.