This Article is From Sep 01, 2019

রক্তাক্ত অর্জুন সিং, পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ, উত্তপ্ত শ্যামনগর

ব্যারাকপুরের জোন-১ এর ডিসি অজয় ঠাকুর জানান, ব্যারাকপুরের সাংসদের গাড়ি আক্রমণ করে কয়েকজন দুষ্কৃতী, তাঁর গাড়ির জানালও ভেঙে দেওয়া হয়।

অর্জুন সিং-এর অভিযোগ, ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ বার্মার আঘাতের ফলেই তাঁর মাথা ফেটেছে

কলকাতা:

রাজনৈতিক সংঘর্ষে আবারও উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়া। মাথায় ফাটল বিজেপি সাংসদ অর্জুন সিং-এর (Arjun Singh)। পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ তুলেছেন বিজেপি সাংসদ। তাঁর অভিযোগ, ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ বার্মার আঘাতের ফলেই তাঁর মাথায় আঘাত লেগেছে। সাদা জামার গায়ে রক্তের দাগ ছিল অর্জুন সিং-এর। তিনি বলেন, শ্যামনগরে (Shyamnagar) তাঁদের দলীয় কার্যালয় দখলকে কেন্দ্র করে “শান্তিপূর্ণ” প্রতিবাদ করছিলেন তাঁরা। সেই সময় তাঁদের ওপর হামলা চালায় মনোজ বার্মার নেতৃত্বাধীন পুলিশ বাহিনী।  এক পদস্থ পুলিশ আধিকারিক দাবি করেন, কাঁকিনাড়ায় (Kankinara) দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ চলাকালীন পাথর ছোঁড়া হয়, তার আঘাতেই মাথা ফেটেছে অর্জুন সিং-এর।

5umasaa8রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে উত্তর ২৪ পরগনার শ্যামনগর

স্থানীয় সূত্রের খবর, ঘটনাস্থলে পৌঁছাতেই, পুলিশ আধিকারিকদের লক্ষ্য করে পাথর ছুঁড়তে শুরু করে একদল উত্তেজিত ব্যক্তি। রাস্তা মুক্ত করতে পাল্টা লাঠিচার্জ করে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে পুলিশ। 

ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। এই কেন্দ্রের মধ্যে রয়েছে শ্যামনগর এবং কাঁকিনাড়া, দুই এলাকাই। লোকসভা নির্বাচনে অর্জুন সিং বিজেপির টিকিটে জয়লাভের পর থেকেই একাধিকবার উত্তপ্ত হয়ে উঠেছে কাঁকিনাড়া, ভাটপাড়া এলাকা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শ্যামনগরে একটি কার্যালয় কাদের দখলে থাকবে, তা নিয়ে রবিবার দুই দলের মধ্যে নতুন করে সংঘর্ষ শুরু হয়। এর আগে, শ্যামনগর রেল স্টেশন সংলগ্ন এলাকায় অর্জুন সিং-এর গাড়ি ভাঙচুর করা হয়।

হিংসায় উত্তপ্ত কাঁকিনাড়া, বিপর্যস্ত ট্রেন চলাচল

ব্যারাকপুরের জোন-১ এর ডিসি অজয় ঠাকুর জানান, ব্যারাকপুরের সাংসদের গাড়ি আক্রমণ করে কয়েকজন দুষ্কৃতী, তাঁর গাড়ির জানালও ভেঙে দেওয়া হয়। তিনি বলেন, “বিষয়টি পুলিশে জানানো হয়েছে, তদন্ত চলছে”।

অর্জুন সিং-এর দাবি, তাঁর গাড়ি আক্রমণ করে ভাঙচুর চালিয়েছে তৃণমূল কর্মীরা। তাঁর অভিযোগ, বিজেপির কার্যালয়গুলি জোর করে দখল করতে চাইছে তৃণমূল কংগ্রেস, যদিও সেই অভিযোগ খণ্ডন করে রাজ্যের শাসকদল।

উত্তপ্ত ভাটপাড়ায় গেলেন অপর্ণা সেনসহ বুদ্ধিজীবীরা

রাজ্যের খাদ্য ও খাদ্য সরবরাহমন্ত্রী তথা তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ব্যারাকপুরের তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়গুলি জোর করে দখল করতে চাইছে বিজেপি। তিনি বলেন, “অর্জুন সিং-এর মনে রাখা উচিত, আমাদের দলীয় কার্যলয়গুলি ফিরে পেতে কী করেছিল মানুষ।এমনকী, তৃণমূলের কার্যলয়ে গেরুয়া রং দেওয়ার সময় হাতেনাতে ধরেছিলেন মুখ্যমন্ত্রী”।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.