This Article is From Mar 31, 2020

বাপরে বাপ....স্কুটারে সাপ! লকডাউনে গাড়ির মধ্যে ফণা তুলে বসে আছে আস্ত সাপ!

১৬ সেকেন্ডের এই ভিডিওটিতে দেখা যাবে, যেই না একটি লাঠি দিয়ে স্কুটারের হ্যান্ডেলের মুখ ঘোরানো হল ওমনি ফোঁস! বাইরে বেরিয়ে এসে ফণা তুলে দাঁড়িয়ে যায় বিশাল সাপটি।

বাপরে বাপ....স্কুটারে সাপ! লকডাউনে গাড়ির মধ্যে ফণা তুলে বসে আছে আস্ত সাপ!

গাড়ির ভিতরে চুপ করে বসেছিল সাপটি...

বাইরে যাওয়া মানা, কাজকর্ম নেই। আর সেই সুযোগে সোশ্যাল মিডিয়াতে দীর্ঘ সময় কাটাচ্ছেন মানুষ। ফলে একের পর এক ভিডিও, ছবি ভাইরাল হয়ে যাচ্ছে নিমেষে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা বেশ ভয় পাইয়ে দেওয়ার মতোই! স্কুটারের মধ্যে বাসা বেঁধেছে আস্ত একটি সাপ (Snake In Scooter)! গাড়ির মালিক স্কুটারের কাছাকাছি যেতেই আয়নায় জায়গাটি দিয়ে মুখ বাড়ায় সাপটি। ভয় পেয়েই সাপ উদ্ধারকারীদের খবর দেন ওই ব্যক্তি। সাপ উদ্ধারের সেই ভিডিওই এখন টুইটারে ভাইরাল। এই ভিডিওটি ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দ শেয়ার করেছেন।

১৬ সেকেন্ডের এই ভিডিওটিতে দেখা যাবে যে সাপটি আয়নায় জায়গা থেকে বাইরে দেখছে। যেই না একটি লাঠি দিয়ে স্কুটারের হ্যান্ডেলের মুখ ঘোরানো হল ওমনি ফোঁস! বাইরে বেরিয়ে এসে ফণা তুলে দাঁড়িয়ে যায় বিশাল সাপটি। সাপটিকে উদ্ধার করতে এসেছিলেন যে ব্যক্তি তিনি বেশ কিছুক্ষণ ধরে সাপটিকে শান্ত করার পরে তাকে উদ্ধার করেন। সূত্রের খবর, এই ভিডিওটি করোনাভাইরাসের জন্য লকডাউন চলাকালীন সময়েরই।

দেখে নিন সেই ভিডিও:

সুশান্ত নন্দ এই ভিডিও পোস্ট করে লিখেছেন, “যখন লকডাউন শেষ হয়ে যাবে এবং তারপর যখন আপনি নিজের গড়ি ব্যবহার করতে যাবেন, তখন ভালো করে নিজের গাড়িটাকে একবার দেখে নিন। হতেই পারে কোনও পাখি বা পশু আপনার গাড়িতে বাসা বেঁধে বসে রয়েছে।”

এই ভিডিওটি ২৯ মার্চ শেয়ার করা হয়েছে, এখনও পর্যন্ত ১৬ হাজার মানুষ এই ভিডিওটি দেখেছেন। প্রায় হাজারের কাছাকাছি ‘লাইক' এবং ৩০০-রও বেশি রি-টুইট করা রয়েছে এই ভিডিও। তবে এই ভিডিও কোন অঞ্চলের এবং কবে তোলা হয়েছে তা জানা যায়নি।

Click for more trending news


.