This Article is From Dec 08, 2018

রেললাইনে ধড়-মাথা বিচ্ছিন্ন লাশ, নিজের মৃত্যু ভিডিও করে আত্মহত্যা করলেন থানের যুবক

ভিডিও বার্তায় তিনি বলেছেন, তাঁর ছোট ভাই ছাড়া পরিবারে আর কেউ ছিল না এবং তাঁর সমস্ত সম্পত্তি ভাই’ই পাবে।

রেললাইনে ধড়-মাথা বিচ্ছিন্ন লাশ, নিজের মৃত্যু ভিডিও করে আত্মহত্যা করলেন থানের যুবক

থানের কল্যাণ রেলস্টেশনে উদ্ধার হয় যুবকের কাটা দেহ (ছবি প্রতীকি)

থানে:

মহারাষ্ট্রের থানে জেলার কল্যাণ রেলওয়ে স্টেশনের কাছে সাব আর্বান ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন বছর ২০-র এক যুবক। তবে এখানেই শেষ নয়, মারা যাওয়ার ঠিক আগে পর্যন্ত নিজের আত্মহত্যার মুহূর্ত বন্দীও করে রাখলেন নিজের মোবাইল ফোনে।

পুলিশ সূত্রের খবর বৃহস্পতিবার ঘটেছে এই মর্মান্তিক ঘটনাটি। নিজের বছর কুড়ির জীবন শেষ করতে তাঁর এই চরম পদক্ষেপের পিছনে উদ্দেশ্য এখনো জানা যায়নি বলেই জানিয়েছে থানে পুলিশ। তবে পুলিশ জানিয়েছে, রোহিত পরদেশি নামের ওই যুবক যে ভিডিওটি করেছেন ফোনে তাতে একটি বার্তা রেখে গেছেন যাকে স্যুউসাইড নোট হিসাবেও চিহ্নিত করা যায়। ওই ভিডিওতে রোহিত জানিয়েছে তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

সিলিং থেকে মাথায় এসে পড়ল কংক্রিটের চাঙড়,কলকাতা মেডিক্যাল কলেজে আহত ৪

কল্যাণ রেলওয়ে থানার ইন্সপেক্টর দিনকার পিংলে জানান, দুর্ঘটনাজনিত মৃত্যুর একটি মামলা নিবন্ধিত হয়েছে এবং যুবকের মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

"পুলিশ রেললাইনের একপাশে যুবকের মাথা খুঁজে পায়, বিচ্ছিন্ন শরীর পড়েছিল রেললাইনের অন্যপাড়ে। আমরা যখন তাঁর মোবাইল ফোন চেক করি তখন দেখতে পাই যে তিনি ভিডিও করে আত্মহত্যার বার্তা রেকর্ড করেছেন", জানান পুলিশের এক কর্তা।

ভিডিও বার্তায় তিনি বলেছেন, তাঁর ছোট ভাই ছাড়া পরিবারে আর কেউ ছিল না এবং তাঁর সমস্ত সম্পত্তি ভাই'ই পাবে। সোশ্যাল নেটওার্কিং সাইটগুলিতে ভিডিও বার্তাটিও ভাইরাল হয়ে গিয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

আরও খবর এখানে 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.