This Article is From Aug 13, 2018

রাজ্যে তৃণমূলের আক্রমণের প্রতিবাদ বিজেপি-র, হুমকি 'জবাব'-এর

বিজেপি কর্মীদের ওপর তৃণমূল কংগ্রেসের কর্মীদের ক্রমাগত হামলার অভিযোগ তুলে বিজেপি নেতৃত্ব রবিবার জানাল, এর প্রতিবাদে যদি বিজেপি কর্মীরা জবাব দিতে আরম্ভ করে, তাহলে পরিস্থিতি হাতের বাইরে চলে যাবে।

রাজ্যে তৃণমূলের আক্রমণের প্রতিবাদ বিজেপি-র, হুমকি 'জবাব'-এর

রাজ্য বিজেপি-র সঙ্গে তৃণমূল কংগ্রেসের তরজা অব্যাহত।

কলকাতা:

রাজ্য বিজেপির সঙ্গে তৃণমূল কংগ্রেসের তরজা অব্যাহত। অমিত শাহের কলকাতা সফরের পর রাজ্য জুড়ে বিজেপি কর্মীদের ওপর তৃণমূল কংগ্রে কর্মীদের ক্রমাগত হামলার অভিযোগ তুলে বিজেপি নেতৃত্ব রবিবার জানাল, এর প্রতিবাদে যদি বিজেপি কর্মীরা জবাব দিতে আরম্ভ করে, তাহলে পরিস্থিতি হাতের বাইরে চলে যাবে।

গেরুয়া দলের নেতৃত্ব থেকে পরিষ্কার সতর্কবাণী দেওয়া হয় যে, অবিলম্বে রাজ্য প্রশাসন এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করলে পরিস্থিতি সম্পূর্ণভাবে হাতের বাইরে বেরিয়ে যাবে।

“শনিবার সন্ধেবেলা থেকেই বিজেপি কর্মী ও সমর্থকদের ওপর ক্রমাগত আক্রমণ হয়েই চলেছে। অমিত শাহের সভায় যোগ দেওয়ার জন্য যে বাসগুলি করে আসছিলেন আমাদের দলের কর্মী-সমর্থকরা, উত্তর চব্বিশ পরগণার বারাসাত ও বসিরহাটে তাঁদের বাস আটকে দেয় তৃণমূলের গুন্ডারা। শনিবার রাত থেকে দক্ষিণ চব্বিশ পরগণা জেলায় আমাদের অন্তত আটটি অফিসে ভাংচুর চালানো হয়েছে”, সংবাদমাধ্যমকে বলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।

“হিংসায় ক্রমাগত উস্কানি দিয়ে যাচ্ছে তৃণমূল। এর পর যদি বিজেপি কর্মী-সমর্থকরা প্রতিরোধ করতে আরম্ভ করেন তাহলে পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যাবে। রাজ্য প্রশাসনকে এই ব্যাপারে অবিলম্বে কড়া ব্যবস্থা নিতে অনুরোধ করছি। যাতে, আর কোনওভাবেই আমাদের পার্টি অফিস বা পার্টি কর্মীদের আর আক্রমণের মুখে পড়তে না হয়”, বলেন তিনি।

নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দেগে সায়ন্তন বসু বলেন, তাঁর কেন্দ্রেই হিংসার ঘটনা সব থেকে বেশি।

“বেশিরভাগ আক্রমণের ঘটনাই ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগণার বজবজ, মগরাহাট, ডায়মন্ড হারবার অঞ্চলে, যেখানে একজন তৃণমূল নেতা তথা সাংসদকে স্থানীয় তৃণমূল কর্মীরা ‘যুবরাজ’ বলে ডাকেন”, অভিযোগ করেন তিনি।

ওই বিজেপি নেতা আরও অভিযোগ করে বলেন যে, শুধু দলীয় কর্মী-সমর্থকদেরই নয়, এই কাজে তৃণমূল ব্যবহার করছে পুলিশকেও।

“আমাদের দলের দশজন কর্মীকে ক্রমাগত হেনস্তা করছে পুলিশ মিথ্যে মামলা দিয়ে”, বলেন তিনি।

“রাজ্য পুলিশের এই ভূমিকার বিরুদ্ধে মামলা করতে আদালতের দারস্থ হবো আমরা। পুরো ঘটনাটি জানাব কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রককেও”, বলেন সায়ন্তন বসু।  

.