This Article is From Aug 03, 2018

মমতাকে ইউ-টার্ন দিদি বললেন বিজেপির এই নেত্রী

পুনম বলেন, মমতা বাম আমলে বাংলায় অনুপ্রবেশ নিয়ে সরব হয়েছিলেন। বাংলাদেশ থেকে অবৈধ ভাবে আসা মানুষদের উপস্থিতি নিয়ে প্রশ্নও তুলেছেন সংসদে দাঁড়িয়ে। এখন  অন্য কথা বলছেন।

মমতাকে  ইউ-টার্ন দিদি বললেন বিজেপির এই নেত্রী

অসম ইস্যুতে এর আগেই তরজায় জড়িয়েছে তৃণমূল ও বিজেপি।

নিউ দিল্লি:

অসমের এনআরসি প্রসঙ্গে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন বিজেপির যুব মোর্চার সভাপতি পুনম মহাজন। তাঁর কথায় ‘মমতা ইউ টার্ন দিদি’।     

e5ct7fg4

      

দিল্লিতে পুনম বলেন, মমতা বাম আমলে বাংলায় অনুপ্রবেশ নিয়ে সরব হয়েছিলেন। বাংলাদেশ থেকে অবৈধ ভাবে আসা মানুষদের উপস্থিতি নিয়ে প্রশ্নও তুলেছেন সংসদে দাঁড়িয়ে। এখন  অন্য কথা বলছেন। তাই উনি হচ্ছেন  ইউ টার্ন দিদি।

বিজেপি সভাপতি অমিত শাহ কয়েকদিন বাদে কলকাতায় আসছেন। বিজেপির যুব মোর্চার বঙ্গ শাখার একটি অনুষ্ঠানে হাজির থাকবেন অমিত। সেখানে পুনমেরও থাকার কথা। আর তাঁর আগেই মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন তিনি। পাশাপাশি জানিয়ে দিলেন ওই সভা থেকেই মুখ্যমন্ত্রীর 'মুখোশ খুলে দেওয়া হবে' ।

অসম ইস্যুতে এর আগেই তরজায় জড়িয়েছে তৃণমূল ও বিজেপি। দিল্লিতে দাঁড়িয়ে মমতা বলেছেন এভাবে বাসিন্দাদের তালিকা থেকে বাদ দিয়ে গৃহযুদ্ধের পরিস্থিতি তৈরি করা হচ্ছে। তার আগে বাংলার বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন রাজ্যে ক্ষমতায় এলে তাঁরাও এরকম তালিকা প্রকাশ করবেন। পাল্টা দিয়ে মমতা বলেছেন বিজেপি কি বাংলার অভিভাবক যে এখানে কী হবে  না হবে সেটা ঠিক করবে।  শুধু দিলীপ নন খোদ বিজেপি সভাপতি অমিত শাহও এই প্রসঙ্গে তৃণমূলকে আক্রমণ করেছেন। সাংবাদিক সম্মেলন থেকে তিনি দাবি করেন মমতার কথা শুনে তিনি স্তম্ভিত।  সেই রেশ ধরেই কলকাতায় আসছেন অমিত।            

                    

     
 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.