Read in English
This Article is From Mar 29, 2019

বিজেপি রামের নাম ভোটে লড়ে কিন্তু রাম মন্দির নির্মাণ করে নাঃ মমতা

ধর্মীয় তাস (Religious Cards ) খেলে  রামের নামে ভোট চাইছে  বিজেপি  এমনই অভিযোগ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Bengal CM Mamata Bannerjee  )।

Advertisement
অল ইন্ডিয়া

Highlights

  • বিজেপি রামের নাম ভোটে লড়ে কিন্তু রাম মন্দির নির্মাণ করে নাঃ মমতা
  • তিনি বলেন নির্বাচনে জিততে ধর্মীয় তাস খেলছে বিজেপি
  • রাম মন্দির নির্মাণের প্রতিশ্রুতি পূরণ করতে ব্যর্থ হয়েছে বিজেপিঃ মমতা
কলকাতা:

ধর্মীয় তাস (Religious Cards )  খেলে  রামের নামে ভোট চাইছে  বিজেপি  এমনই অভিযোগ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Bengal CM Mamata Bannerjee  )।  তিনি বলেন নির্বাচনে জিততে ধর্মীয় তাস খেলছে বিজেপি।  কিন্তু তিনি বা তাঁর দল  কখনও এমন কিছু করে না।  রাম মন্দির (Ram Temple)  নির্মাণের প্রতিশ্রুতি পূরণ করতে ব্যর্থ হয়েছে বিজেপি।  তবু  ধর্মীয় ভাবাবেগকে ব্যবহার করে রামের নামে  ভোটে লড়ে জিততে চাইছে বিজেপি। লোকসভা নির্বাচনের (Lok Sabha Election 2019) আগে হোলির একটি অনুষ্ঠানে যোগ দিয়ে  আরও একবার বিজেপির বিরুদ্ধে বিভাজনের রাজনীতির Politics Of Division) অভিযোগ তুলে মমতা বলেন, বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো  বলেন, বিজেপি বিভাজনের রাজনীতি (Politics Of Division) করছে। কিন্তু আমরা কখনও দেশকে ভাগ করতে দেব না। দেশকে টুকরো করার সমস্ত অপচেষ্টা ব্যর্থ করব আমরা।  তিনি বলেন মহত্মা গান্ধী, নেতাজি সুভাষচন্দ্র বসু, সর্দার বল্লভ ভাই প্যাটেল, রাজেন্দ্র প্রসাদরা ভারতের নেতা।

জঙ্গিদের টাকার যোগান বন্ধ করতে সদস্য রাষ্ট্রগুলিকে কড়া হতে বলল রাষ্ট্রসঙ্ঘ

মমতার কথায় দেশের নেতা এমন হবেন যাকে নিয়ে কোনও প্রশ্ন উঠবে না, যিনি সবাইকে ভালবাসবেন।  ক্ষমতায় থাকার অর্থ সবাইকে ভালবাসা,কারও সঙ্গে বৈষম্য না করা। কিন্তু তা না করে মানুষের হৃদয় ভাঙলে,  মানুষের অন্তর আত্মায় আঘাত করলে ফল উল্টো হয়। মানুষকে তখন অন্য সিদ্ধান্ত নিতে হয়। কিন্তু আমরা বিজেপি নই। আমরা বাঙালি বা বিহারী বলে কাউকে আলাদা করি না। কোনও রকম বৈষম্যের ভাবনা আমাদের নেই। দেশের সমস্ত রাজ্যের মানুষকে এক নজরে দেখি।                

Advertisement

  

Advertisement

Advertisement