This Article is From Sep 26, 2018

Bangla Bandh: আমরা চাইলে 10 টা বাস জ্বালিয়ে দিতে পারতাম, মন্তব্য রাজ্য বিজেপি সভাপতির

বনধে সাধারণ মানুষের সমর্থন  মিলেছে বলে দাবি করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তাঁর দাবি  ইসলামপুররে ছাত্র মৃত্যুর প্রতিবাদে ডাকা 12 ঘণ্টার বাংলা বনধ সফল হয়েছে।

Bangla Bandh: আমরা  চাইলে 10 টা বাস জ্বালিয়ে দিতে পারতাম, মন্তব্য রাজ্য  বিজেপি সভাপতির

তিনি জানান এদিন 2 হাজার বিজেপি কর্মীকে আটক করা  হয়েছে।

হাইলাইটস

  • বনধে সাধারণ মানুষের সমর্থন মিলেছে ,দাবি দিলীপের
  • পুজোর কেনাকাটার কথা মাথায় রেখে বিকেল 4 টে নাগাদ উঠে যায় বনধ
  • দিলীপ জানান এদিন 2 হাজার বিজেপি কর্মীকে আটক করা হয়েছে
কলকাতা:

বনধে সাধারণ মানুষের সমর্থন  মিলেছে বলে দাবি করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তাঁর দাবি  ইসলামপুররে ছাত্র মৃত্যুর প্রতিনবাদে ডাকা 12 ঘণ্টার বাংলা বনধ সফল হয়েছে। তৃণমূল অশান্তি পাকানোর চেষ্টা করায় কয়েকটি ঘটনা ঘটেছে। এর বাইরে বনধ ছিল শান্তিপূর্ণ। পুজোর কেনাকাটার কথা মাথায় রেখে বিকেল 4 টে নাগাদ উঠে যায় বনধ। তিনি বলেন। মানুষ নিজে থেকে আমাদের বনধকে  সমর্থন করেছে। তৃণমূল আশ্রিত গুণ্ডারা ঝামেলা পাকিয়েছে। আর প্রশাসন আমাদের নামে দোষ দিয়ে দিচ্ছে। কিন্তু গোলমালের সঙ্গে আমাদের কোনও যোগাযোগ নেই। তিনি জানান এদিন 2 হাজার বিজেপি কর্মীকে আটক করা  হয়েছে। তাঁদের অবিলম্বে মুক্তির দাবি জানান দিলীপ। 

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে তৃণমূল নেতাদের অভিযোগ গায়ের জোরে বনধ সফল করতে চেয়েছে  বিজেপি। সেই দাবি খারিজ করে দিলীপ বলেন, আমাদের কর্মীরা কলকাতায় 10টি মিছিল করেছেন। আমরা গোলমাল করতে চাইলে10 টা বাস জ্বালিয়ে দিতে পারতাম। সরাসরি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে  দিলীপ বলেন, ‘ উনি( মমতা)

 73টি বনধ ডেকেছিলেন। তার মধ্যে একটি   36 ঘণ্টার জন্য। এর ধারে কাছে কেউ পৌঁছতে পারেনি। সিপিএমও অনেক পিছিয়ে। পাশাপাশি ইসলামপুরে গিয়ে মিছিল করার  জন্য পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীকেও নিশানা করেছেন দিলীপ।                       

 

.