This Article is From Sep 06, 2018

শিলিগুড়ির হোটেল রুমে মৃত অবস্থায় পাওয়া গেল বাংলার অভিনেত্রীকে

অভিনেত্রীর জীবনাবসান ( Actress dead); অবসাদই কি কেড়ে নিল আরেক অভিনেত্রীর জীবন? অভিনেত্রী পায়েল চক্রবর্তীর মৃত্যুর পর আবারও উঠল এই প্রশ্নটা।

শিলিগুড়ির হোটেল রুমে মৃত অবস্থায় পাওয়া গেল বাংলার অভিনেত্রীকে

অভিনেত্রীর জীবনাবসান ( Actress dead): দেবের জনপ্রিয় ছবি 'ককপিট'-এও তাঁকে দেখা গিয়েছিল।

কলকাতা:

শিলিগুড়ির একটি হোটেল থেকে উদ্ধার হল অভিনেত্রী পায়েল চক্রবর্তী(38)-র ঝুলন্ত দেহ। জানা গিয়েছে, মঙ্গলবার হিলকার্ট রোডের একটি হোটেলে যান। হোটেল কর্মীদের জানান, পরের দিন গ্যাংটক যাবেন। কিন্তু পরের দিন বেলা গড়িয়ে গেলেও ঘর থেকে বেরোতে দেখা যায়নি তাঁকে। তখন হোটেল থেকে থানায় ফোন করা হয়। পুলিশ এসে দরজা ভাঙে। তখনই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

ছোট পর্দার চোখের তারা তুই, রূপায়ণ-  এই দুই ধারাবাহিকে তাঁর অভিনয় দর্শক মহলে প্রশংসা কুড়িয়েছিল। এছাড়া বড় পর্দায় দেবের জনপ্রিয় ছবি 'ককপিট'-এও তাঁকে দেখা গিয়েছিল। মুক্তি পেতে চলা বাংলা ছবি 'কেলো'-তেও মুখ দেখিয়েছেন তিনি। নৈহাটির মেয়ে পায়েল গত তিন বছর ধরে চুটিয়ে অভিনয় করছেন। সম্প্রতি বিবাহ বিচ্ছেদ হওয়া পায়েলের একটি পুত্র সন্তান আছে। সে কার কাছে  থাকবে তা নিয়ে  টানাপড়েনও চলছে অনেক দিন ধরে।  ঘটনা প্রসঙ্গে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের ডিসি  গৌরব লাল জনিয়েছেন অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে  কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। অন্যদিকে অভিনেত্রীর বাবা প্রবীর গুহ জানিয়েছেন পায়েল যে শিলিগুড়িতে গিয়েছেন এমন কথা তাঁর জানা  ছিল না।  তিনি জানতেন পায়েল  রাঁচি যাচ্ছেন।                                          

 

 

.