This Article is From Jan 24, 2019

পুলিশের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ তুললেন তৃণমূলের হয়ে ভোটে লড়া গায়ক

তিনি লিখেছেন আমাদের মুখ্যমন্ত্রীর বারণ করা সত্ত্বেও পুলিশ ডাকাতের মতো আচরণ করছে। পুলিশের প্রতি তাঁর সম্মান থাকলেও এই কাজটিকে তাঁর ডাকাতি বলে মনে হয়েছে।

Advertisement
Kolkata

ছবি গুলির  সত্যতা তুলে ধরতে সাক্ষী হিসেবে দু’জনের নামও দিয়েছেন তিনি

Highlights

  • তোলাবাজির অভিযোগে সরব হলেন গায়ক সৌমিত্র রায়
  • ডানকুনি থেকে শুরু করে পাইকপাড়া এবং কাশিপুরে কয়েকটি ছবি তুলেছেন
  • পুলিশের প্রতি তাঁর সম্মান থাকলেও এই কাজটিকে তাঁর ডাকাতি বলে মনে হয়েছে
কলকাতা:

পুলিশের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগে সরব হলেন গায়ক সৌমিত্র রায়। একদা তৃণমূলের হয়ে ভোটে লড়া সৌমিত্র দাবি করেন ডানকুনি টোলপ্লাজা থেকে শুরু করে পাইকপাড়া এবং কাশিপুরে  তিনি  কয়েকটি ছবি তুলেছেন। সেই ছবি গুলিতে পুলিশকে তোলাবাজি করতে দেখা  যাচ্ছে। একটি ছবিতে দুই পুলিশকর্মীকে  ক্ষমা চাইতেও দেখা যাচ্ছে। তাছাড়া গাড়ি এবং বাইকের ছবিও তুলেছেন গায়ক। সব কটি ছবি ফেসবুকে পোস্ট করেন তিনি।

 

ছবির সঙ্গে একটি লেখাও দিয়েছেন ফেসবুকে। তিনি লিখেছেন আমাদের মুখ্যমন্ত্রীর বারণ করা সত্ত্বেও পুলিশ ডাকাতের মতো আচরণ করছে। পুলিশের প্রতি তাঁর সম্মান থাকলেও এই কাজটিকে তাঁর ডাকাতি বলে মনে হয়েছে। ছবি গুলির  সত্যতা তুলে ধরতে সাক্ষী হিসেবে দু'জনের নামও দিয়েছেন তিনি। পাশাপাশি জানিয়েছেন গানের কাজ সেরে বাড়ি ফেরার পথে এ ধরনের ঘটনা  দেখলে  আবার সরব হবেন। তিনি আরও দাবি করেন রাতের রাস্তায় তোলাবাজির জন্য সেবাযান পর্যন্ত দাঁড়িয়ে পড়ে। সেই ছবি পোস্ট করেছেন তিনি।

পুলিশের বিরুদ্ধে  তোলাবাজির অভিযোগ নতুন নয়।  বিভিন্ন সময়ে ওঠে এ ধরনের অভিযোগ। অনেক সময় দুর্ঘটনার কারণ হিসেবে তোলাবাজির কথা  উঠে আসে। পুলিশকে তোলা না দেওয়ার জন্য দ্রুত গতিতে যাওয়ার সময় সামনে থাকা  ব্যক্তি বা গাড়িকে  ধাক্কা মারার অভিযোগ আগে  উঠেছে। কলকাতার কাছে নিউটাউনে এই ঘটনার কথা  শোনা গিয়েছে  কয়েকবার। অন্যদিকে  পুলিশের বিরুদ্ধে  তোলাবাজির অভিযোগ করে বিভিন্ন পরিবহণ সংগঠন। তাদের দাবি স্টেশন এলাকায় তোলাবাজি করে পুলিশ। টাকা না  দিলে মারধর  করা হয় বলে অভিযোগ।

Advertisement
Advertisement