This Article is From Oct 05, 2019

প্রাক্তন ‘পজেসিভ’ প্রেমিক বাথরুমে তালাবন্ধ করে রেখে দিয়েছিল! বিস্ফোরক এই আইটেম গার্ল

কোয়েনা জানান যে, এই অভিজ্ঞতার পরে অন্ততপক্ষে তিন বছর ধরে কারও সঙ্গে ডেটিং করারও সাহস পাননি তিনি

প্রাক্তন ‘পজেসিভ’ প্রেমিক বাথরুমে তালাবন্ধ করে রেখে দিয়েছিল! বিস্ফোরক এই আইটেম গার্ল

Bigg Boss 13-এ কোয়েনা মিত্র

নয়াদিল্লি:

ও সাকি সাকি গানের ‘আইটেম গার্ল' কোয়েনা মিত্রকে (Actress Koena Mitra) মনে আছে নিশ্চয়? বিগ বস ১৩ (Bigg Boss 13) এর প্রতিযোগীদের মধ্যে এখন কোয়েনা বেশ চর্চিত। শুক্রবার রাতেই তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে খোলামেলা কথা বলার পরেই অভিনেত্রী কোয়েনা মিত্রকে (Koena Mitra) নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। বিগ বসের ঘরে (Bigg Boss house) তাঁদের শোয়ের একটি অংশে কোয়েনাকে তার সঙ্গীদের সঙ্গে গল্প করতে দেখা যায়। ওই সঙ্গীদের একজন কোয়েনার প্রেমজীবন সম্পর্কে জিজ্ঞাসা করেন। ব্যক্তিগত জীবনে কোয়েনা কাউকে ডেটিং করছেন কিনা তাও জানতে চাওয়া হয়। কোয়েনা মিত্র জানিয়েছেন, আপাতত কারও সঙ্গে ডেটিং করছেন না তিনি এবং তারপরেই তুরস্কে তার প্রাক্তন প্রেমিকের প্রসঙ্গ তোলেন কোয়েনা। প্রেমিকার উপর দখলদারি ফলানো ওই প্রাক্তন সঙ্গীর নাম অবশ্য প্রকাশ করেননি তিনি। কোয়েনা মিত্র বলেন, মুম্বাইতে থাকার সময় একবার তাঁর ওই প্রেমিক তাঁকে ঘরের মধ্যে বাথরুমে তালাবন্ধ করে রেখে দিয়েছিলেন যাতে কোয়েনা কাজের জন্য কোথাও বেরোতে না পারেন। 

Viral: শানায়া কাপুরের বস বেলি ডান্সিং মুভ আপনার মনোযোগ টানবে

কোয়েনা মিত্র তার সঙ্গীদের সঙ্গে তাঁর জীবনের এই অশান্ত সম্পর্কের কথা শেয়ার করেন এবং বলেন যে, তাঁর প্রাক্তন প্রেমিক প্রায়শই জোর করত যাতে কোয়েনা তুরস্কে প্রেমিকের বাবা-মায়ের সঙ্গে দেখা কনরে। একবার যখন কোয়েনা তাঁর প্রাক্তন প্রেমিককে জিজ্ঞাসা করেন যে, তাঁরা বিয়ে করে তুরস্কে থাকার পরে তিনি কী করবেন? তখন ওই প্রাক্তন প্রেমিক কোয়েনাকে বলেন যে, যাতে কোয়েনা তুরস্ক থেকে বেরোতে না পারেন তাই কোয়েনার পাসপোর্টটি পুড়িয়ে দেবেন তিনি। কোয়েনা মিত্র বলেন যে, প্রথমে রসিকতা হিসেবে ভাবলেও তিনি এই মন্তব্য শুনে ভয়ই পেয়ে যান। কয়েক বছর পরই তাঁদের সম্পর্ক ভেঙে যায় এবং কোয়েনা জানান যে, এই অভিজ্ঞতার পরে অন্ততপক্ষে তিন বছর ধরে কারও সঙ্গে ডেটিং করারও সাহস পাননি তিনি।

বাবার বিয়ের সাথে সম্পর্কিত কিছু রহস্যের উন্মোচন করলেন সারা, কি করেছিলেন মা অমৃতা!

বলিউডে, কোয়েনা মিত্র এক খিলাড়ি এক হাসিনা এবং আপনা সপনা মানি মানির মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন। মুসাফির সিনেমায় ‘ও সাকি সাকি' গানে তার নাচের জন্য বিখ্যাত কোয়েনা।

এই বছর, রেশমী দেশাই, দেবলীনা ভট্টাচার্য, সিদ্ধার্থ শুক্লা, মাহিরা শর্মা, দলজিত কৌর এবং আরতি সিং-এর মতো টেলিভিশন তারকাদের সঙ্গে বিগ বসের ঘরে রয়েছেন কোয়েনা মিত্র।

.