हिंदी में पढ़ें
This Article is From Nov 22, 2019

অবিশ্বাস্য! মদের চরম নেশায় ৭ জন ব্যক্তি মিলে শেষ পর্যন্ত একটি মুরগিকে....

ওই মৃত মুরগির ময়নাতদন্ত দুর্গাবতী পশু হাসপাতালে করা হয়েছে। পরিবারের অভিযোগ, ওই মুরগিকে খুন করা হয়েছে এবং তাঁর হত্যাকারীরা নেশগ্রস্ত ছিল।

Advertisement
অফবিট Edited by

মুরগির ময়নাতদন্তের রিপোর্টে ঘাড়ের কাছে আঘাত মিলেছে

মদের নেশায় প্রতিহিংসা স্পৃহা যে কোনও কিছুকেই রেয়াত করে না তা প্রমাণ করে দিল বিহারের কৈমুর জেলার এক অদ্ভুত ঘটনা। অভিযোগ, মদের নেশায় উত্তেজিত ৭ জন মিলে হত্যা করেছে এক পোষ্য প্রাণির! বুধবার নেশার ঘোরে ওই ৭ অভিযুক্ত একটি পোষা মুরগিকে মেরে ফেলে বলেই অভিযোগ মুরগির মালিকের! পুলিশের এক আধিকারিক শুক্রবার জানিয়েছেন, “এই অদ্ভুত ঘটনাটি ঘটেছে দুর্গাবতী থানা এলাকার তিরোজপুর গ্রামে। ওই গ্রামের বাসিন্দা কমলা দেবীর প্রতিবেশী একটি পরিবারের সঙ্গে বিরোধ ছিল। দিন দুই আগে কোনও একটি ঘটনা নিয়ে ওই দুই পরিবারের মধ্যে বেশ কথা কাটাকাটি হয়। এর পরেই কমলা দেবীর ই প্রতিবেশীদের একজন দৌড়ে গিয়ে কমলা দেবীর একটি পোষা মুরগিকে ধরে ফেলে এবং তাকে মেরে ফেলে। 

আরও পড়ুনঃ মোদি টাকা পাঠাচ্ছেন ভেবে অন্যের অ্যাকাউন্ট থেকে ৮৯ হাজার টাকা তুলে নিলেন আরেক ব্যক্তি!

অভিযোগ যে, এই সময়ে কমলা দেবী এবং তাঁর পুত্র ইন্দলের সঙ্গেও হাতাহাতি হয় অভিযুক্তদের। মোহনিয়ার পুলিশ সুপার রঘুনাথ সিং শুক্রবারের বলেন, “কমলা দেবীর বয়ান অনুযায়ী এ ঘটনাটি প্রাথমিক তদন্ত করে ভারতীয় দণ্ডবিধির ধারা ৪২৯, ৩৪১, ৩২৩ এর অধীনে একটি মামলা করা হয়েছে। এই অভিযোগে সাত জনের ব্যক্তির নাম রয়েছে। তিনি বলেন, “ওই মৃত মুরগির ময়নাতদন্ত দুর্গাবতী পশু হাসপাতালে করা হয়েছে। পরিবারের অভিযোগ, ওই মুরগিকে খুন করা হয়েছে এবং তাঁর হত্যাকারীরা নেশগ্রস্ত ছিল।”

Advertisement

আরও পড়ুনঃ দৃষ্টান্ত স্থাপন বেলুড় কলেজের! সংস্কৃত বিভাগে মুসলিম শিক্ষক নিয়োগ করল রামকৃষ্ণ মিশন

পুলিশ সূত্রের খবর, ময়না তদন্তের রিপোর্টে মুরগিটির ঘাড়ের পাশে ব্লক দেখা গিয়েছে। পুলিশ সুপার জানিয়েছেন যে, পুলিশ এই ঘটনাটির তদন্ত করছে।

Advertisement
Advertisement