Read in English
This Article is From Jan 29, 2019

উনি তো সব দেখেও 'অন্ধ' হয়ে রয়েছেন ধৃতরাষ্ট্রের মতো, মমতাকে তোপ বিপ্লব দেবের

ত্রিপুরার মুখ্যমন্ত্রী হুগলি জেলার আরামবাগে একটি সভা করতে আসেন। আজ রাজ্যে যে তিনজন বিজেপি নেতা দলের নির্বাচনী প্রচারের জন্য উড়ে এসেছেন, তাঁদের মধ্যে তিনিও একজন।

Advertisement
Kolkata
আরামবাগ:

মহাভারতের কথা অমৃতসমান। এই তত্ত্বে চিরকালই গভীরভাবে বিশ্বাস করে এসেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। ইন্টারনেট এবং স্যাটেলাইট বহাল তবিয়তে ছিল মহাভারতের আমলেও। এই কথা বলে তিনি যুগপৎ বিজেপি বিরোধীদের কাছে হাসির খোরাক এবং বিজেপি সমর্থকদের কাছে হাততালি কুড়িয়েছেন। সেই বিপ্লব দেব মঙ্গলবার এই রাজ্যে সভা করতে এসে মহাভারতের অন্ধ রাজা ‘ধৃতরাষ্ট্র'-এর সঙ্গে তুলনা করে বসলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের। পুরাণ অনুযায়ী, ধৃতরাষ্ট্রের এক শত সন্তান পরিচিত ছিলেন ‘কৌরব' হিসেবে। ‘পাণ্ডব'-দের পাঁচ ভাইয়ের সঙ্গে তাঁদের লড়াই মহাকাব্যের পাতায় ‘কুরুক্ষেত্রের যুদ্ধ' নামে পরিচিত। বিপ্লব দেব বলেন, মমতা যেভাবে পশ্চিমবঙ্গে সিন্ডিকেট রাজ ও সন্ত্রাস রাজের বাড়বাড়ন্ত দেখেও চুপ করে রয়েছেন, তাতে তাঁর সঙ্গে ধৃতরাষ্ট্র ছাড়া আর কারও তুলনা করা যায় না।

মোদীর নেতৃত্বে সোনার বাংলা নির্মাণ হবে: অমিত শাহ

ত্রিপুরার মুখ্যমন্ত্রী হুগলি জেলার আরামবাগে একটি সভা করতে আসেন। আজ রাজ্যে যে তিনজন বিজেপি নেতা দলের নির্বাচনী প্রচারের জন্য উড়ে এসেছেন, তাঁদের মধ্যে তিনিও একজন। তাঁদের মূল লক্ষ্য হল, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে নির্বাচনী প্রচার চালানো।

Advertisement

'রাফাল- দাবি'র পর প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রীর সঙ্গে দেখা করলেন কংগ্রেস সভাপতি

বাকি যে দুই বিজেপি নেতা মঙ্গলবার এই রাজ্যে সভা করতে এসেছেন, তাঁরা হলেন অমিত শাহ এবং গিরিরাজ সিংহ। এই দুজনেরই আজ পূর্ব মেদিনীপুরের কাঁথিতে সভা রয়েছে।

Advertisement
Advertisement