This Article is From Jun 06, 2019

বাকরুদ্ধ 'আমেরিকা'স গট ট্যালেন্ট': দেখুন বীর সালসা-র চোখধাঁধানো পারফর্ম

৪ লক্ষেরও বেশি মানুষ এই বীর খালসার এই পারফর্ম দেখেছেন

বাকরুদ্ধ 'আমেরিকা'স গট ট্যালেন্ট': দেখুন বীর সালসা-র চোখধাঁধানো পারফর্ম

'আমেরিকা'স গট ট্যালেন্ট'-এ বীর খালসার চোখধাঁধানো পারফরমেন্স

একদিন আগেই দুর্দান্ত পারফর্ম করেছে ভি, আনবিটেবল (V.Unbeatable)। সেই উপস্থাপনা দেখে মুগ্ধ 'আমেরিকা'স গট ট্যালেন্ট' ('America's Got Talent')-এর বিচারকেরা। ঠিক তার পরের দিনই চোখ ধাঁধানো পারফর্ম করল আরেক ভারতীয় দল বীর খালসা (Bir Khalsa)। এই দলের দুর্দান্ত পারফরমেন্স বাকরুদ্ধ করে দিয়েছে বিচারকদের। 

দর্শক এবং বিচারক, উভয়েই ভুলতে পারছেন না বীর খালসার সেই স্টান্ট, যেখানে জগদীপ সিং (Jagdeep Singh) স্টেজের ওপর শুয়ে। তাঁর চারপাশে নারকেল আর তরমুজ। আর ওই গ্রুপেরই আরেক প্রতিযোগী কাওয়ালজিত সিং (Kawaljit Singh) চোখে পলকে সেগুলি ভেঙে গুঁড়িয়ে দিচ্ছেন! কিন্তু একবারও তাতে কারোর কোনও ছন্দপতন ঘটছে না। আঘাতও লাগছে না জগদীপ সিংয়ের। এই দৃশ্য দেখে গা শিউরে উঠেছে দর্শক আর বিচারকদের। তাঁদের একটাই ভয়, যদি কেউ আহত হন! তখন কী হবে? 

যোগ দিবসের আগে সকলকে অ্যানিমেশন ভিডিওয় ত্রিকোণাসন শেখালেন নরেন্দ্র মোদী

"এই দৃশ্য বুকে কাঁপন ধরাবে!" সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ারের সময় এমনটাই লিখেছে 'আমেরিকা'স গট ট্যালেন্ট' (America's Got Talent)

দেখুন বীর সালসার সেই পারফরমেন্স:

বীর খালসার সেই পারফরমেন্স ইউটিউবে ৪ লক্ষেরও বেশি দর্শক দেখে ফেলেছেন ইতিমধ্যেই।

"'দু-জন প্রতিযোগীকেই বলছি, কীভাবে এই ভয়ঙ্কর পারফরমেন্স করলেন আপনারা?'" ভিডিওটি দেখার পর কমেন্ট বক্সে লিখেছেন একজন। "২০১৯-এর এজিটি স্টেজের সবথেকে সেরা পারফরমেন্স এটি!" মন্তব্য আরেকজনের। পাশাপাশি এমনটাও বলেছেন কেউ কেউ, "এই পারফর্ম দেখে আমি যেমন ভয়ে কেঁপেছি তেমনি হাসিও চেপে রাখতে পারিনি।" 

বাধা গ্রিন ট্রাইবুনালের নির্দেশ, পৌষমেলা আয়োজন করবে না বিশ্বভারতী

বরাবরই বীর খালসা (Bir Khalsa) ট্যালেন্ট হান্ট শো-য়ের পারফরমেন্সে সবার থেকে একদম আলাদা। তবে ছন্দে ছন্দে এই নারকেল আর তরুমুজ ভাঙার দৃশ্য ইতিমধ্যেই গিনেস বুকে নাম তুলে বিশ্ব রেকর্ড করে ফেলেছে। 

.