This Article is From Mar 21, 2019

দেবের বিরুদ্ধে বিজেপি প্রার্থী একদা মমতা ঘনিষ্ঠ এই পুলিশ আধিকারিক

Bharati Ghosh: ২০১৭ এর ২৬ ডিসেম্বর রাজ্য সশ্বস্ত্র পুলিশের থার্ড ব্যটেলিয়নের কমাডান্ট পদে বদলি হন ভারতী ঘোষ(Bharati Ghosh)।

দেবের বিরুদ্ধে বিজেপি প্রার্থী একদা মমতা ঘনিষ্ঠ এই পুলিশ আধিকারিক

গত ৪ ফেব্রুয়ারি বিজেপিতে যোগ দেন ভারতী ঘোষ (Bharati Ghosh), ঘাটাল(Ghatal) কেন্দ্র করে বিজেপির টিকিটে লড়বেন তিনি।

কলকাতা:

ঘাটাল কেন্দ্র থেকে এবার বিজেপির টিকিটে লড়বেন একদা মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ পুলিশ আধিকারিক ভারতী ঘোষ(Bharati Ghosh)। পশ্চিম মেদিনীপুরের ছেলে তথা টলিউড অভিনেতা দেব এখন ঘাটালের তৃণমূল সাংসদ। রাজ্যের দুই পরিচিত মুখের লড়াই ঘাটালে।টলিউডের বহু তারকাকেই এবার লোকসভায় প্রার্থী করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২০১৭ এর ২৬ ডিসেম্বর রাজ্য সশ্বস্ত্র পুলিশের থার্ড ব্যাটেলিয়নের কমাডান্ট পদে বদলি হন ভারতী ঘোষ(Bharati Ghosh)। তার আগে ৬ বছর পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ছিলেন তিনি(Bharati Ghosh)। তার দুদিন পরেই পদত্যাগ করেন তিনি(Bharati Ghosh)। ২০১৪ এর ১৫ অগস্ট সার্ভিস মেডেল পান একদা মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ এই পুলিশ আধিকারিক(Bharati Ghosh)।

রাজ্যে বিজেপির প্রার্থী কারা, দেখুন তালিকা

বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় মুখ হিসাবে পরিচিত দীপক অধিকারী বা দেব।গ্রামাঞ্চলে তাঁর ব্যাপক ফ্যান, ফলোয়ার্স রয়েছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও খুব ঘনিষ্ঠ তিনি, রাজ্য সরকারের তরফে অনেক সম্মান, পুরস্কারও পেয়েছেন দেব।

৪  ফেব্রুয়ারি বিজেপিতে যোগ দেন ভারতী ঘোষ(Bharati Ghosh)।সেই সময় চিটফান্ড কেলঙ্কারির তদন্তে তৎকালীন কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআই হানার প্রতিবাদে ধরনায় বসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং কেন্দ্রের সঙ্গে সংঘাত চলছিল।

গান্ধীনগরে আডবানির জায়গায় প্রার্থী হচ্ছেন অমিত শাহ

ট্যুইটারে ভারতী ঘোষকে স্বাগত জানান বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় এবং বলেন, বিজেপি বাড়ছে রাজ্যে।রাজ্যে সরকারের বিরুদ্ধে তোপ দাগেন ভারতী ঘোষ(Bharati Ghosh)।অপরাধমূল ষড়যন্ত্র এবং তোলাবাজির অভিযোগে গতবছর ভারতী ঘোষের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে সিআইডি।তাঁর বিরুদ্ধে দায়ের হওয়ায় সমস্ত অভিযোগেই গ্রেফতারি থেকে তাঁকে রেহাই দেয় সুপ্রিম কোর্ট।

.