This Article is From Dec 05, 2018

রাজ্যে জমি হারানোর ভয় থেকেই বিজেপিকে আক্রমণ তৃণমূলের, বললেন কৈলাশ বিজয়বর্গীয়

বিজেপির সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় মঙ্গলবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিয়ে বললেন, বিজেপিতে বহু মানুষ যোগ দেওয়ায় ভয় পেয়ে যাচ্ছেন 'দিদি'।

Advertisement
অল ইন্ডিয়া
শিলিগুড়ি:

বিজেপির সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় মঙ্গলবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিয়ে বললেন, বিজেপিতে বহু মানুষ যোগ দেওয়ায় ভয় পেয়ে যাচ্ছেন 'দিদি'। উত্তরবঙ্গের বাগডোগরা বিমানবন্দরে নেমে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এই কথা বলেন তিনি। আগামী শুক্রবার কোচবিহার থেকে শুরু হতে চলেছে বিজেপির রথযাত্রা। সেই উপলক্ষেই উত্তরবঙ্গ সফরে এসেছেন কৈলাশ বিজয়বর্গীয়। তাঁর কথায়, তৃণমূল বুঝতে পারছে রথযাত্রার মাধ্যমে রাজ্যের প্রতিটি মানুষের কাছে পৌঁছে যাবে বিজেপি। তার ফলেই ওরা ভয় পাচ্ছে। সেই কারণেই তৃণমূল যেভাবেই হোক আমাদের দলের ভাবমূর্তি কলুষিত করার কাজে উঠেপড়ে লেগেছে। 

কলেজে কম উপস্থিতির ফলে সেমেস্টারে বসায় বাধা, পদ্ধতি তুলে দেওয়ার দাবি ডিএসওর

"আমার মনে হয়, এই রাজ্যে বিজেপি যেভাবে জনসমর্থন পাচ্ছে, তা চাপে রেখেছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি এখন ভয় পাচ্ছেন রথযাত্রার মাধ্যমে আমরা রাজ্যের প্রতিটি মানুষের কাছে পৌঁছে রাজ্য সরকারের ব্যর্থতা সম্বন্ধে তাদের জানিয়ে দেব", বলেন তিনি। 

Advertisement

অ্যাডভেঞ্চারের লক্ষ্যেই সেন্টিনেল দ্বীপে গিয়েছিলেন মার্কিন পর্যটক

আগামী ৭ ডিসেম্বর থেকে বিজেপির রথযাত্রা শুরু হবে এই রাজ্যে। যা, পশ্চিমবঙ্গে দলের ক্ষমতাকে আরও বিস্তৃত এবং গভীর করে তুলবে বলেই মনে করছেন সাধারণ সম্পাদক। 

Advertisement

প্রসঙ্গত, কয়েকদিন আগেই বিজেপির রথযাত্রাকে 'রাবণ যাত্রা' বলে অভিহিত করে তার থেকে সাধারণ মানুষদের দূরে থাকার পরামর্শ দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

অন্যদিকে, প্রাক্তন তৃণমূল নেতা তথা অধুনা রাজ্য বিজেপির অন্যতম প্রধান মুখ মুকুল রায় জানান, রাজ্যে গণতন্ত্র ফিরিয়ে আনার লক্ষ্যে রাস্তায় নামবে বিজেপি। তিনি আরও বলেন, তৃণমূল কংগ্রেস টের পাচ্ছে যে, রাজ্যে জমি হারাচ্ছে ওরা। তাই বিজেপিকে এত ভয়।

Advertisement

দেখুন ভিডিও:



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement