This Article is From May 15, 2019

বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছে “বিজেপির গুণ্ডারা”, ভিডিও ক্লিপ দেব কমিশনে: তৃণমূল

বুধবার বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ভিডিও প্রকাশ করে জোড়াফুল শিবির।

Advertisement
অল ইন্ডিয়া
নিউ দিল্লি :

কলকাতায় বিদ্যাসাগরের মূর্তি ভাঙা নিয়ে দেশজুড়ে বিতর্কের ঝড় উঠেছে। তৃণমূলের পাশাপাশি মূর্তি ভাঙার নিন্দায় সরব হয়েছে অন্যান্য দলগুলিও। ট্যুইট করে ঘটনার নিন্দা করেছেন কংগ্রেস নেতা রণদীপ সিং সুরজেওয়ালা। ঘটনা নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হওয়ার হুঁশিয়ারি দিয়েছে তৃণমূল কংগ্রেস। বুধবার বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ভিডিও প্রকাশ করে জোড়াফুল শিবির। পাশাপাশি ভিডিওটি প্রমাণ হিসাবে তারা নির্বাচন কমিশনে জমা দেবে বলে জানিয়ে দেয় রাজ্যের শাসকদল। রাজ্যের শাককদলের বিরুদ্ধে তোপ দেগেছেন বিজেপি সভাপতি অমিত শাহ। তাঁর অভিযোগ, রাজ্যে সন্ত্রাস করছে শাসকদল, এবং "নীরব দর্শকে" পরিণত হয়েছে নির্বাচন কমিশন।

সাংবাদিক বৈঠকে তৃণমূল নেতা ডেরেক ও ব্রায়েন বলেন, “এই ভিডিও শুধু এটাই প্রমাণ করে না যে, অমিত শাহ মিথ্যাবাদী, তারসঙ্গে এটাও প্রমাণ হয় অমিত শাহ মিথ্যাবাদী”।ভিডিওটি নির্বাচন কমিশনের কাছে প্রমাণ হিসেবে দেওয়া হবে বলেও জানান তিনি। ডেরেক বলেন, “কলকাতার রাস্তা ক্ষোভ এবং হতাশায় ভুগছে। গতকাল যা হয়েছে, তা বাংলার সংস্কৃতিকে আঘাত করেছে”।

পাশাপাশি দলের তরফে একটি ভিডিও এবং হোয়াটসঅ্যাপ মেসেজও দেখানো হয়।সেখানে অমিত শাহের সভায়, পুলিশ ও তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ের জন্য রড এবং অস্ত্র নিয়ে আসতে বলা হয়েছে।

Advertisement

ডেরেক ওব্রায়েন বলেন, “বিদ্যাসাগর শেষ, যোশ কোথায়, (where is the josh)” এই স্লোগানের অডির সত্যতা যাচাই করার চেষ্টা করছি”।

ডেরেক ও ব্রায়েনের আরও অভিযোগ, বিজেপির হয়ে চুপিসারে প্রচার চালিয়ে যাচ্ছে বিজেপি।

Advertisement
Advertisement