This Article is From Dec 20, 2018

হাওড়ায় আইন অমান্য করতে গিয়ে পুলিশের সঙ্গে তুমুল সংঘর্ষে জড়াল বিজেপি

বুধবার বিজেপির আইন অমান্য নিয়ে হাওড়া জেলায় ধুন্ধুমার হয়ে গেল। রাজ্য সরকার বিজেপির প্রস্তাবিত রথযাত্রা বাতিল করে দেওয়ার প্রতিবাদে এই আইন অমান্য করে আজ বিজেপি।

হাওড়ায় আইন অমান্য করতে গিয়ে পুলিশের সঙ্গে তুমুল সংঘর্ষে জড়াল বিজেপি

ফাইল চিত্র।

কলকাতা:

বুধবার বিজেপির আইন অমান্য নিয়ে হাওড়া জেলায় ধুন্ধুমার হয়ে গেল। রাজ্য সরকার বিজেপির প্রস্তাবিত রথযাত্রা বাতিল করে দেওয়ার প্রতিবাদে এই আইন অমান্য করে আজ বিজেপি। এই আইন অমান্য করতে গিয়ে গেরুয়া দলের কর্মীরা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পুলিশ রাস্তা আটকে সভা করার অনুমতি না দেওয়ায় এই সংঘর্ষ হয়। "আমরা জানি আমাদের আজকের আইন অমান্যের জন্য সাধারণ মানুষ বিপাকে পড়েছেন। কিন্তু আমাদের কিছু করার নেই। আমরা তাঁদের থেকেও বেশি সমস্যার মধ্যে পড়েছি। পৃথিবীর সবথেকে বড় রাজনৈতিক দল হওয়া সত্ত্বেও এই রাজ্যে একটা সভা করার অনুমতি পাই না আমরা। যে কারণে এই আইন অমান্য", বলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। 

বিজেপির রথযাত্রা হবে কি? আজ রায় দেবে হাইকোর্ট

তিনি আরও বলেন, "এমন চরমপন্থার দিকে আমাদের যেতে বাধ্য করছে রাজ্য সরকার। বিজেপির কণ্ঠরোধ করা হচ্ছে। আমরা তাই রাজ্যের সমস্ত জেলাজুড়ে এই আইন অমান্য চালিয়ে যাব"। 

শুক্রবার থেকে বুধবার পর্যন্ত পাঁচদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক

"সব দল এই রাজ্যে সভা করতে পারে। বাংলাদেশ থেকে মুসলমান নেতা এসে বা হায়দরাবাদ থেকে আসাদউদ্দিন ওয়াইসি এসে সভা করে যায়। অথচ, আমাদের অনুমতি দেওয়া হয় না। কেন? এই রাজ্যে কি কার্ফু জারি হয়েছে নাকি বিজেপি একটি নিষিদ্ধ সংগঠন?", প্রশ্ন করেন দিলীপ ঘোষ।

দেখুন ভিডিও :



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.