This Article is From Nov 12, 2018

রাজ্যে সংগঠন বাড়াতে না পারার হতাশা থেকে অশালীন মন্তব্য করছে বিজেপি, দাবি পার্থর

রথযাত্রার প্রসঙ্গে বিজেপিকে তীব্র কটাক্ষ করলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। রাজ্যে সংগঠন বাড়াতে না পারায় হতাশা থেকেই বিজেপি নেতানেত্রীরা  ‘অশালীন মন্তব্য’ করছেন বলে  তাঁর দাবি।

রাজ্যে  সংগঠন বাড়াতে না পারার হতাশা থেকে  অশালীন মন্তব্য করছে বিজেপি, দাবি পার্থর

সাম্প্রতিক অতীতে একধিক ইস্যুতে তরজায় জড়িয়ে পড়েছে বিজেপি এবং তৃণমূল।

হাইলাইটস

  • রথযাত্রার প্রসঙ্গে বিজেপিকে তীব্র কটাক্ষ করলেন তৃণমূল মহাসচিব
  • সংগঠন বাড়াতে না পারায় হতাশা থেকে কুমন্তব্য করছে বিজেপিঃ পার্থ
  • সাম্প্রতিক অতীতে একধিক ইস্যুতে তরজায় জড়িয়ে পড়েছে বিজেপি এবং তৃণমূল
কলকাতা:

রথযাত্রার প্রসঙ্গে বিজেপিকে তীব্র কটাক্ষ করলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। রাজ্যে সংগঠন বাড়াতে না পারায় হতাশা থেকেই বিজেপি নেতানেত্রীরা  ‘অশালীন মন্তব্য' করছেন বলে  তাঁর দাবি। সেই পঞ্চায়েত নির্বাচনের সময়  থেকে  একাধিক  প্রসঙ্গে কখনও দিলীপ  ঘোষ  কখনও আবার লকেট চট্টোপাধ্যায়রা একাধিকবার  প্রকাশ্যে হুমকি  দিয়েছেন। সে প্রসঙ্গ  তুলে  রবিবার পার্থ  বলেন  রাজ্যে সংগঠন বাড়াতে না পারার  হতাশা থেকেই এমন সমস্ত  মন্তব্য করছেন বিজেপি নেতারা। দুদিন আগে  লকেট বলেন বাধা  দিলে  রথের চাকায় পিষে  মারা হবে। তাছাড়া পঞ্চায়েত নির্বাচনের আগে পরে একাধিকবার হুমকি দিয়েছেন রাজ্য সভাপতি। এ ধরনের মন্তব্যকে  হাতিয়ার করলেন পার্থ।

তৃণমূল  মহাসচিব বললেন কখন ওঁরা ( বিজেপি নেতারা) আমাদের কর্মীদের খুন করার  কথা  বলছেন, কখনও আবার রথের চাকার  তলায় পিষে মারার নিদান দিচ্ছেন, এর থেকেই  বোঝা যায় বিজেপি এ রাজ্যে সংগঠন বিস্তার করতে  পারেনি  আর সেই হতাশা  থেকেই এ ধরনের মন্তব্য করছে।

সাম্প্রতিক অতীতে একধিক ইস্যুতে তরজায় জড়িয়ে পড়েছে বিজেপি এবং তৃণমূল। নাগরিক তালিকা  তৈরি থেকে  অসমে  বাঙালিদের নির্মম ভাবে হত্যার প্রশ্নে দুপক্ষের মধ্যে তরজা হয়েছে । অসমে নাগরিক  তালিকার চূড়ান্ত খসড়া থেকে  নাম বাদ যাওয়া  মানুষের একটা বড় অংশ বাঙালি। আবার বিজেপি শাসিত এই অসমেই খুন  হয়েছেন পাঁচ বাঙালি। এই দুটি ঘটনাকে  তুলে  ধরে বিজেপিকে বাঙালি বিরোধী হিসেবে  তুলে  ধরতে চাইছে। আবান এনআরসি'র বিরোধিতা করায়  তৃণমূলের বিরুদ্ধে  ভোট ব্যাঙ্কের রাজনীতি করার অভিযোগে সরব  বিজেপি। রথযাত্রা  ঘিরে নতুন করে  শুরু হল তরজা।  আর দিন কুড়ির মধ্যেই যাত্রা  শুরু হচ্ছে । তার আগে  এই তরজা যে আরও বাড়বে  তা  বলাই যায়।                                                                                          

.