Read in English
This Article is From Aug 10, 2018

অমিত শাহের কলকাতার সভায় ড্রোন ব্যবহারের অনুমতি চাইল বিজেপি

গত বুধবার, রাজ্য বিজেপি থেকে কলকাতা পুলিশের কাছে অমিত শাহের সভা চলাকালীন ড্রোনের বন্দোবস্ত রাখার জন্য অনুমতি চাওয়া হয়

Advertisement
Kolkata

বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে অমিত শাহের সভার জন্য ড্রোন খুবই জরুরি (ফাইল)

কলকাতা:

গতকাল বিজেপির এক প্রতিনিধিদল আগামীকাল কলকাতা অমিত শাহের যে সভা হবে, সেই সভাস্থলটি পরিদর্শন করতে এসেছিল। তারা সাফ জানিয়ে দেয়, গত জুনে মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমাবেশে শামিয়ানা ভেঙে পড়ার ঘটনাকে মাথায় রেখেই নিরাপত্তা ব্যবস্থা আরও আঁটোসাঁটো করার জন্য এই সভাস্থলে গণ নজরদারির লক্ষ্যেই যেন ড্রোনের বন্দোবস্ত করা হয়। 

মেয়ো রোডের সভাস্থল পরিদর্শন করতে আসা ওই প্রতিনিধিদলের সদস্যদের  মধ্যে ছিলেন বিজেপির দুই সর্বভারতীয়  সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় এবং পি মুরলিধর রাও। এছাড়াও ছিলেন রাজ্য বিজেপির অন্যান্য নেতারাও।

কৈলাশ বিজয়বর্গীয় সংবাদমাধ্যমকে জানান, ড্রোনের ব্যবস্থা রাখা অত্যন্ত জরুরি। তার কারণ, কয়েক লক্ষ মানুষ শনিবার মেয়ো রোডের ওই সভায় আসবেন বলে আশা করা হচ্ছে। তাই নিরাপত্তার খাতিরেই এই দিকটি খতিয়ে দেখা উচিত।

Advertisement

গত বুধবার, রাজ্য বিজেপি থেকে কলকাতা পুলিশের কাছে অমিত শাহের সভা চলাকালীন ড্রোনের বন্দোবস্ত রাখার জন্য অনুমতি চাওয়া হয়।

মোদীর মেদিনীপুরের সভার দুর্ঘটনার পর স্পষ্টতই চিহ্নিত গেরুয়া দল পুলিশের কাছে অনুরোধ করেছে আগামীকালের সভার বিপুল ভিড় সামলানোর জন্য তাদের সমর্থকদের ওয়াকিটকি ব্যবহার করার অনুমতি দেওয়ার জন্য।

Advertisement

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের কথায়, ড্রোনের ব্যবস্থা থাকলে নিরাপত্তার বন্দোবস্ত আরও সূচীভেদ্য হবে। 

কলকাতা পুলিশের এক কর্তা জানিয়েছে, এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement